১৪ মে, ২০২৪

Rhea Chakraborty: সুশান্ত মৃত্যু কাণ্ডে জড়িত মাদক মামলায় স্বস্তি পেলেন রিয়া চক্রবর্তী
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-19 15:15:40   Share:   

২০২০ সালের ১৪ জুন একটি খবরে স্তব্ধ হয়ে যায় সারা দেশের নেটিজেনরা। অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) আর নেই। নিজের বাড়ি থেকেই ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল অভিনেতাকে। সেই মৃত্যু ঘিরে ক্রমশ ধোঁয়াশা তৈরী হয়েছিল। ছোট পর্দায় অভিনয় করে তখন বড় পর্দায় পা রেখে ফেলেছেন সুশান্ত। একের পর এক সিনেমা করে দর্শকদের পছন্দের তালিকায় নাম লিখিয়ে ফেলেছেন ততদিনে। প্রিয় অভিনেতার এই মৃত্যু স্বাভাবিকভাবে নেননি নেটিজেনরা। বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) সঙ্গে সম্পর্কে ছিলেন সুশান্ত। একসঙ্গেই থাকতেন অভিনেতার ফ্ল্যাটে।

২০২০ সালের ৮ জুন রিয়া নাকি রাগারাগি করে সুশান্তের ফ্ল্যাট ছেড়ে বেরিয়ে যান। আর কয়েকটি দিন পরেই মৃত্যু সংবাদ পাওয়া গিয়েছিল তাঁর। জানা গিয়েছিল, অভিনেতাকে বিষাদ ঘিরে ধরেছে। আরও অনুসন্ধান করলে সামনে আসে মাদক যোগ। রিয়া চক্রবর্তীর সামাজিক মাধ্যমে চ্যাট থেকে উঠে আসে আরও চাঞ্চল্যকর তথ্য। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো অভিনেত্রীকে এই নিয়ে জেরা করা শুরু করেন।

অভিনেত্রীকে এরপর গ্রেফতার করা হয়। দীর্ঘ জেরার পর রিয়া জামিনে ছাড়া পান। তবে ২০২০ সালে সেই জামিনের বিরোধিতা করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেই মামলাতেই এবার জামিনের বিরোধিতা প্রত্যাহার করলেন। তাঁদের আইনজীবী আজ আদালতে বলেছেন,২৭-এ ধারা অনুসারে, একটি নির্দিষ্ট সময়ের জন্য এই বিরোধিতা প্রত্যাহার করলেন তাঁরা।

সুশান্তের মৃত্যুর সঙ্গে রিয়া কতটা জড়িত সেই প্রশ্নের উত্তর সকলেরই অজানা। অভিনেতার মৃত্যু কাণ্ডে জড়িয়ে বেশ কিছুটা সময় তিনি ইন্ডাস্ট্রি থেকে দূরে ছিলেন। সম্প্রতি এক জনপ্রিয় রিয়েলিটি শোয়ের হাত ধরে মূল স্রোতে ফিরছেন অভিনেত্রী। তবে আজও ভোলেননি প্রাক্তন প্রেমিককে। সুশান্তের জন্মদিনেও তাঁর স্মৃতিচারণ করেছিলেন রিয়া।


Follow us on :