১৬ মে, ২০২৪

Sushmita Sen: প্রাক্তনের সঙ্গে প্রেম! সম্পর্কের অবস্থান খোলসা করলেন সুস্মিতা
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-05 19:49:11   Share:   

প্রাক্তন বিশ্ব সুন্দরী এবং অভিনেত্রী সুস্মিতা সেনের (Sushmita Sen) সম্পর্কের অবস্থান জানতে সকলেই আগ্রহী। মডেল রোহমান শলের সঙ্গে তাঁর প্রেমের কথা সামাজিক মাধ্যমে সকলেই জানতেন। তবে গত বছর সুস্মিতা রোহমানের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন। এরপর একদিন হঠাতই সামাজিক মাধ্যমে সুস্মিতার সঙ্গে শিল্পপতি ললিত মোদীর একটি ছবি ভাইরাল হয়। সমুদ্রের মাঝে মুহূর্ত যাপনে দেখা গিয়েছিল তাঁদের।

এই ছবি ভাইরাল হওয়ার পরই সুস্মিতা সামাজিক মাধ্যমে একটি পোস্ট দেন। স্পষ্ট করে কিছু না বললেও, ঠারে ঠোরে বুঝিয়ে দেন তাঁর জীবনে মেয়েরা এবং কাজ ছাড়া আর কিছুই নেই। অন্যদিকে রোহমানকে সুস্মিতার পাশে পাশেই দেখা গিয়েছে সব রকম সামাজিক অনুষ্ঠানে। সেই থেকে গুঞ্জন শুরু হয়, তাহলে কী প্রাক্তন রোহমানেই আটকে রয়েছে অভিনেত্রীর মন? এইবার নিজের সম্পর্কের অবস্থান জানালেন সুস্মিতা।

ললিত মোদীর সঙ্গে ছবি ভাইরাল হওয়ার পর, নেটিজেনরা বেশ কিছু খারাপ মন্তব্য ছুড়ে দিয়েছিলেন সুস্মিতার দিকে। সেই প্রসঙ্গেই অভিনেত্রী বলেন, 'আমার মনে হয়, ওই মন্তব্যগুলো আমার কানে এসেছে ভালোই হয়েছে। অপমান তখনই অপমান হয়, যখন তা গ্রহণ করা হয়। আমি সেই অপমান গ্রহণ করিনি। এমন কিছু বিষয় রয়েছে যা কারও দেখার বিষয় নয়। তথ্য দেওয়ার জন্য জানাচ্ছি, আমি সিঙ্গেল এবং তাও অন্য কারও মাথা ঘামানোর বিষয় নয়।'



Follow us on :