১০ মে, ২০২৪

Mahira: রোম্যান্স কিং শাহরুখের সঙ্গে 'ঘনিষ্ঠ' হতে কেন ইতস্তত মাহিরা! কারণ জানালেন নিজেই
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-24 11:27:53   Share:   

আপামর সিনেমা-প্রেমী তাঁকে চেনে রোম্যান্সের বাদশাহ হিসেবে। আর সেই শাহরুখ খানের (Mahira Khan) সঙ্গেই অনস্ক্রিনে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে নাকি ইতস্তত বোধ করছিলেন অভিনেত্রী মাহিরা খান (Mahira Khan)। যাঁকে 'রইস' (Raees) ছবিতে শাহরুখের বিপরীতে দেখা গিয়েছিল। কিন্তু পর্দায় যাঁর সঙ্গে রোম্যান্স করতে, যাঁকে নিজের উল্টোদিকে 'হিরো' রূপে পেতে অভিনেত্রীরা উদগ্রীব থাকেন, তাঁর সঙ্গেই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে কুণ্ঠা কেন ছিল মাহিরার? সম্প্রতি একটি পডকাস্টে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করতে গিয়ে এই নিয়ে মুখ খুলেছেন এই পাকিস্তানী অভিনেত্রী।

'রইস' ছবির 'জালিমা' গানটির যে সময় শ্যুটিং চলছিল, তখনকার স্মৃতি রোমন্থন করেছেন মাহিরা। তাঁর কথায়, "এই গানের শ্যুটিং চলাকালীন সবাই (শ্যুটিং ইউনিটের) আমার সঙ্গে খুব মজা করত। কারণ আমি ভয়ে-ভয়ে থাকতাম যাতে কোনও দৃশ্যে বাড়াবাড়ি কিছু না করে ফেলি। তাই আমি ওঁকে (শাহরুখ) বলতে থাকতাম যে, তুমি আমায় এখানে চুমু খাবে না, এটা করবে না, ওটা করবে না। আর ওঁ খালি জানতে চাইত-আমার কী হয়েছে। মজাও করত। আমায় বলতো, তুমি জানো এরপর কী সিন আছে!"

বস্তুত, পাকিস্তানে জন্ম ও বেড়ে ওঠার পাশাপাশি সেখানকার সাংস্কৃতির মধ্যেই কাজ করার কারণে বলিউডে এসেও মাহিরা যে নিজের সহজাত রক্ষণশীলতা বজায় রাখতে পছন্দ করেন, তা ঠারে-ঠোরে এই সাক্ষাৎকারে তিনি বুঝিয়ে দেন।

জালিমা গানের বেশ কয়েকটি দৃশ্যে শাহরুখ ও মাহিরাকে পরস্পরের নাকে আলতো করে নাক ছুঁয়ে দিতে দেখা গিয়েছে। এই দৃশ্যটির কথা মনে করে মাহিরা বলেছেন, আর যখন কিছু করা যাবে না তখন নোজ-টু-নোজ কিস করার সিন্ধান্ত নেওয়া হয়। সেই নিয়েও শাহরুখ মজা করতে ছাড়েননি। তিনি বলেছিলেন, "তোমার এতে অসুবিধা নেই তো? এর জন্য তোমার কোনও সমস্যা হবে না তো? আর আমি মনে-মনে বলতাম, তুমি কী আর বুঝবে?" বলেন মাহিরা।


Follow us on :