০৯ মে, ২০২৪

Madhumita: বয়স নয়, পরিণত ভাবনা দেখেই বন্ধুত্ব করেন মধুমিতা
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-09 14:56:03   Share:   

ওটিটিতে ওয়েব সিরিজে কাজ করার পর আবারও বড় পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarkar)। 'চিনি' সিনেমার সাফল্যের পর আসতে চলেছে ছবির সিক্যুয়েল 'চিনি-২' (Cheeni 2)। এবারেও সিনেমায় মধুমিতার সঙ্গে দেখা যাবে অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। মধুমিতার বিপরীতে দেখা যাবে অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়কে। ইতিমধ্যেই সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। তবে এবারে আর মা-মেয়ে নয়। বাড়িওয়ালা (অপরাজিতা আঢ্য) এবং বাড়ির ভাড়াটিয়া (মধুমিতা সরকার)-এর মধ্যে সম্পর্কের রসায়ন দেখা যাবে।

সাধারণত বাড়ির মালিক আর ভাড়াটের মধ্যে সম্পর্ক তেমন মিষ্টি হয় না। কিন্তু এই ছবিতে কিভাবে সেই কেমিস্ট্রি বদলে যাবে তাই-ই দেখার বিষয়। ব্যক্তিগত জীবনে মধুমিতার বন্ধুত্বে কী দেখেন? এই প্রশ্ন অনেকেই করেন। মধুমিতা জানিয়েছেন, বন্ধুত্বে তাঁর পরিণত মনষ্ক মানুষ পছন্দ। মাঝেমধ্যেই অভিনেত্রী পাহাড়ে ঘুরতে বেরিয়ে পড়েন। সোলো ট্রিপ, তাই চলার পথে অনেকের সঙ্গেই বন্ধুত্ব হয়। পরিণত মানসিকতাতেই মুগ্ধ হন মধুমিতা।

মধুমিতা সকলের সঙ্গেই মিশে যেতে পারেন। তাই সহজেই বন্ধু হয়ে উঠতে পারেন যে কারও। ইন্ডাস্ট্রিতেও তাঁর অনেক বন্ধুত্ব। তবে মধুমিতার এই বিষয়ে আরও মন্তব্য, যে মধুমিতাকে তাঁর মতোই গ্রহণ করতে পারেন, তাঁদের সঙ্গেই জমে ওঠে তাঁর সম্পর্ক।


Follow us on :