০৯ মে, ২০২৪

LIVE

Parineeti-Raghav: ৩০ সেপ্টেম্বর চণ্ডীগড়ে রিসেপশন পার্টি 'রাগনীতি'র, রাঘব-পরিণীতির বিয়ের লাইভ আপডেট
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-23 12:34:21   Share:   

সকাল ১০টা থেকেই শুরু হয়ে গিয়েছে রাঘব ও পরিণীতির বিয়ের অনুষ্ঠান।  বরপক্ষ থেকে চূড়া গিয়েছে পরিণীতির জন্য। এই চূড়া পরেই বিয়ের দিকে যাত্রা শুরু অভিনেত্রীর। লাল সাদা এই চূড়া পরেই বিয়ে করবেন পরিণীতি। এরপর সকাল ১১টা ৩০ মিনিটে পরিণীতি ও রাঘবের গায়ে হলুদের অনুষ্ঠান হয়েছে। বর ও কনে নাকি একসঙ্গে এই রীতিতে যোগ দিয়েছেন। উদয়পুরের লীলা প্যালেসে কান পাতলে ভেসে আসছে বিয়ের সুর। 

  • রবিবার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সানিয়া, হরভজন থেকে করণ-মণীশ

    আগামীকাল 'রাগনীতি'-র বিয়েতে আসতে চলেছেন সানিয়া মির্জা, হরভজন সিং, করণ জোহর,মণীশ মালহোত্রা এবং আদিত্য ঠাকরে।

  • ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কার মা

    রাঘব-পরিণীতির বিয়েতে এখনও এসে পৌঁছননি প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু পরীর বিয়েতে উপস্থিত হয়েছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। তিনি রাগনীতির বিয়ের অনুষ্ঠানে গিয়ে তাঁর একটি সুন্দর ছবিও শেয়ারও করেছেন।


  • ৩০ সেপ্টেম্বর চণ্ডীগড়ে রিসেপশন পার্টি 'রাগনীতি'র

    রাত পোহালেই চার হাত এক হবে। অপেক্ষা মাত্র আর কিছুক্ষণের। তবে বিবাহ এখনও সম্পন্ন না হতেই প্রকাশ্যে এল তাঁদের রিসেপশন পার্টির দিনক্ষণ। জানা গিয়েছে, ২৪ সেপ্টেম্বর উদয়পুরে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর তাঁদের রিসেপশনের গ্র্যান্ড পার্টি হতে চলেছে চন্ডীগড়ের তাজ হোটেলে। ৩০ সেপ্টেম্বর সেই পার্টির আয়োজন করা হবে বলে সূত্রের খবর।

  • দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল পৌঁছে গেলেন লীলা প্যালেসে

    জমে উঠেছে উদয়পুরের লীলা প্যালেসে পরিণীতি ও রাঘবের প্রাক-বিবাহ অনুষ্ঠান। সন্ধ্যে ৭টা থেকে শুরু হয়ে গিয়েছে সঙ্গীতের অনুষ্ঠান। নব্বইয়ের দশকের থিম পার্টি আয়োজন করা হয়েছে। সকালেই পৌঁছে গিয়েছিলেন আপ (aap) নেতা সঞ্জয় সিং। এবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল পৌঁছে গিয়েছেন সেখানে। 

  • সঙ্গীত রাতের প্রস্তুতি, উদয়পুরে পৌঁছেছেন ডিজে সুমিত শেঠি

    তারকা মহলে যথেষ্ট নামডাক ডিজে সুমিত শেঠির। পরিণীতি ও রাঘবের সঙ্গীত নাইটে তিনিই চার চাঁদ লাগাতে চলেছেন। লীলা প্যালেসে এই মুহূর্তে চূড়ান্ত প্রস্তুতি চলছে।  নব্বইয়ের দশকের একটি থিম পার্টি অনুষ্ঠিত হবে আর কিছুক্ষণ।  বর-কনে ও আত্মীয়রা অংশ নেবেন এই অনুষ্ঠানে। 

  • লাল টেপ দিয়ে ঢেকে দেওয়া হল অতিথিদের মোবাইলের ক্যামেরা

    সঙ্গীতের জন্য তৈরী হচ্ছেন পরিণীতি রাঘব। ইতিমধ্যে আরও তৎপর হয়ে উঠেছেন হোটেল কর্তৃপক্ষ।  হোটেলের সমস্ত কর্মী ও অতিথিদের ফোনের ক্যামেরা ঢেকে দেওয়া হয়েছে লাল টেপ দিয়ে। 

  • কড়া নিরাপত্তার ব্যবস্থা রাখা হয়েছে রাঘব ও পরিণীতির বিয়েতে

    আমি আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা, অন্যদিকে বলিউডের প্রথম সারির অভিনেত্রী পরিণীতি চোপড়া। বিয়েতে যাতে কোনওভাবে ব্যাঘাত না ঘটে তা দেখতে তৎপর হোটেল কর্তৃপক্ষ। প্রশাসনের তরফেও নিরাপত্তা রক্ষীদের ব্যবস্থা রাখা হয়েছে। রাঘব-ও পরিণীতির বিয়ের অনুষ্ঠানের ছবি সামাজিক মাধ্যমে আপলোড করা নিয়েও কিছু সতর্কীকরণ রয়েছে। 

  • পরিণীতি ঘনিষ্ঠ করণ জোহার উপস্থিত থাকবেন?

    বলিউডে পরিণীতি চোপড়ার বেশ ঘনিষ্ট করণ জোহর। তবে শোনা যাচ্ছে, কাজ রয়েছে তাঁর। তাই হয়তো এই বিয়েতে যাবেন না তিনি।  অন্যদিকে পরীর আরও এক বন্ধু, ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার আমন্ত্রণ রয়েছে সেখানে।  তিনি নাকি যত তাড়াতাড়ি সম্ভব কাজ মিটিয়ে উদয়পুরের দিকে রওনা দিতে পারেন।  

  • প্যাস্টেল রঙের লেহেঙ্গায় সাজবেন পরিণীতি

    দিদি প্রিয়াঙ্কা চোপড়ার মতো লাল রঙের লেহেঙ্গা না পসন্দ পরিণীতির। মনীশ মালহোত্রার ডিজাইন করা প্যাস্টেল রঙের লেহেঙ্গায় সাজবেন তিনি।  অন্যদিকে অরুণ সচদেবার ডিজাইন করা শেরওয়ানি পরবেন রাঘব। 

  • গ্র্যান্ড লাঞ্চে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়েছে অতিথিদের

    রাঘব-পরিণীতির গায়ে হলুদের পর জম্পেশ খাওয়া দাওয়ার ব্যবস্থা রাখা হয়েছে। এলাহী খাবারের আয়োজনে কি নেই! বিয়েতে মজা করার পাশি আনন্দে-আড্ডায় সময় কাটাচ্ছেন অতিথিরা। চারপাশে লেক ও  আরাবলী পাহাড়ে ঘেরা লীলা প্যালেস ও তাজ হোটেল। জলের মাঝে বোটসফরেও নেমেছেন অতিথিরা। 

  • দিল্লি ও রাজস্থানের মুখ্যমন্ত্রী উপস্থিত থাকবেন রাঘব-পরীর বিয়েতে

    আপ (AAP) নেতা সঞ্জয় সিং পৌঁছে গিয়েছেন রাঘব-পরিণীতির বিয়েতে। রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটের উপস্থিত থাকতে পারেন।  দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও রয়েছেন অতিথি তালিকায়।    


Follow us on :