১৭ মে, ২০২৪

Couple: ব্রেকফাস্টে সিদ্ধার্থের পাত্রে 'সুপারম্যান'! সাতসকালে খাচ্ছেন কী অভিনেতা?
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-30 17:17:17   Share:   

বর্তমানে বলিউডের (Bollywood) জনপ্রিয় দম্পতি কিয়ারা আডবাণী (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)। শেরশাহ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। সেই ছবির সেট থেকেই প্রেম শুরু তাঁদের। যদিও শুরুর দিকে বেশ গোপন রেখেছিলেন সম্পর্ক। বলিউডজুড়ে তখন কেবলই তাঁদের প্রেমের গুঞ্জন। অবশেষে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েন যুগলে। এখন নেটিজেনদের কাছে তাঁরা 'কিউট কাপল' বলে চর্চিত। রবিবারের সকাল চুটিয়ে উপভোগ করছেন দু'জনে। সেই ছবিই শেয়ার করলেন দম্পতি।

শেরশাহ খ্যাত অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাকে বাইরে থেকে দেখতে যতই রাফ এন্ড টাফ দেখাক, মনে মনে কিন্তু সিদ্ধার্থ এখনও বছর পাঁচেকের শিশু। অভিনেতার ব্রেকফাস্টের টেবিলেই সেই প্রমাণ পাওয়া যায়। কিয়ারা সিদ্ধার্থের ব্রেকফাস্ট টেবিলের ছবিই শেয়ার করেছেন নেট মাধ্যমে।

শেরশাহ খ্যাত অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাকে বাইরে থেকে দেখতে যতই রাফ এন্ড টাফ দেখাক, মনে মনে কিন্তু সিদ্ধার্থ এখনও বছর পাঁচেকের শিশু। অভিনেতার ব্রেকফাস্টের টেবিলেই সেই প্রমাণ পাওয়া যায়। কিয়ারা ব্রেকফাস্ট টেবিলের ছবিই শেয়ার করেছেন নেট মাধ্যমে, ফাঁস করেছেন সিদ্ধার্থের সিক্রেট। রবিবারের সকালে ব্রেকফাস্টে স্বাস্থ্যকর খাবার খেয়েছেন সিদ্ধার্থ। কিয়ারার শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে দুধ এবং মুসলি। তবে আসল চমক ব্রেকফাস্টের বাটির আস্তরণে।


সুপারম্যানের আদলে তৈরী ওই বাটিতেই ব্রেকফাস্ট করেন সিদ্ধার্থ। ওই বাটির ছবি শেয়ার করেই কিয়ারা লিখেছেন, 'তাঁর ব্রেকফাস্টের বাটি'। সেই স্টোরি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে সিদ্ধার্থ লিখেছেন, 'আমার ব্রেকফাস্টের সঙ্গী'।



Follow us on :