১২ মে, ২০২৪

Tiger 3: 'টাইগার থ্রি'-তেও থাকছে ক্যাটরিনার নাচের জাদু, ভিডিও ফাঁস সামাজিক মাধ্যমে
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-20 16:42:18   Share:   

'এক থা টাইগার' ছবিতে ক্যাটরিনার 'মাশাল্লাহ' (Mashallah) গানের নাচে মোহিত হয়েছিলেন দর্শকেরা। গানের তাল, এর বেলি ডান্সের জাদুতে ভেসে গিয়েছিলেন দর্শকেরা। টাইগার থ্রি (Tiger 3) ছবির কথা ঘোষণা হতেই, ক্যাটরিনা ভক্তদের প্রশ্ন ছিল, এই সিনেমায় ক্যাটরিনাকে (Katrina Kaif) বিশেষ কোনও গানে নাচতে দেখা যাবে না? এই প্রশ্নের খানিকটা উত্তর বর্তমানে সামাজিক মধ্যে ঘুরে বেড়াচ্ছে।

ক্যাটরিনার একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। বিদেশের রাস্তায় নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তাঁর সামনে রয়েছে শ্যুটিংয়ের ক্যামেরা। আর পিছনে সারিবদ্ধ হয়ে নাচ করছিলেন ব্যাক আপ ডান্সাররা। যে গানে নাচ করছিলেন, ভিডিওতে তাও শোনা গিয়েছে। তাল শুনে নেটিজেনদের ধারণা, গানটি অনেকটা মাশাল্লাহর ছন্দের মতোই শোনাচ্ছিল। তাই ক্যাটরিনা ভক্তরা নিশ্চিত, ওই গানটি 'মাশাল্লাহ'রই আরেকটি পর্ব।

প্রসঙ্গত, ক্যাটরিনাকে ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর 'ফোন বুথ' ছবিতেই শেষবার দেখা গিয়েছিল। সিনেমাটি বক্স অফিসে তেমন সফল হয়নি। এরপর অভিনেত্রীকে দেখা যাবে, টাইগার থ্রি সিনেমায়। চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পথে চলেছে ছবিটি। সলমান ও ক্যাটরিনার ছবিকে দর্শক আবারও ভালোবাসা দেন কি না, সেটাই এখন দেখার। এই ছবিতে শাহরুখ খানকেও দেখা যাবে। যশরাজ ফিল্মস হলিউড থেকে অ্যাকশন পরিচালক মার্ক জিজ্যাককে আনতে চলেছেন। অ্যাভেঞ্জার্স খ্যাত এই পরিচালকের হাতেই যেতে পারে টাইগার থ্রিয়ের ধামাকেদার দৃশ্যগুলি পরিচালনার দায়িত্ব।



Follow us on :