১৭ মে, ২০২৪

Trailer: কার্তিক-কিয়ারা অভিনীত 'সত্য প্রেম কি কথা'-র ট্রেলার মুক্তি, উৎসাহী দর্শকেরা
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-05 18:25:36   Share:   

কিয়ারা আডবাণী (Kiara Advani) এবং কার্তিক আরিয়ানের (Kartik Aryan) জুটি দর্শকের বেশ পছন্দ। ২০২২ সালে এই জুটির 'ভুল ভুলাইয়া-২' ছবিটি মুক্তি পেয়েছিল। এই দুই জুটির রোম্যান্স দর্শকদের প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছিল। কার্তিক-কিয়ারা জুটির নতুন সিনেমা যে আসছে তা আগেই জানতেন নেটিজেনরা। 'সত্য প্রেম কি কথা' (Satya Prem Ki Katha) সিনেমা যে আসছে তা আগেই জানতেন দর্শক। এর আগে মুক্তি পেয়েছিল সিনেমার টিজার। এবার মুক্তি পেল সিনেমার ট্রেলার।

সিনেমার টানটান টিজারে বোঝা গিয়েছিল মিষ্টি রোম্যান্টিক সিনেমা হতে চলেছে এটি। বেশ কিছু সংলাপ কানে বেজেছিল। সিনেমার টিজার সামাজিক মাধ্যমে আপলোড করে কার্তিক লিখেছিলেন, 'চোখের জল ওর হোক, কিন্তু চোখ আমার হোক।' সিনেমার ট্রেলার মুক্তি পেতেই কার্তিক নিজের সামাজিক মাধ্যমে তা শেয়ার করে লিখেছেন,'তোমাকে ভালোবাসা ছাড়া হয়তো আমি এই দুনিয়ায় আর কিছুই করতে আসিনি।' 

২ মিনিট ৩৫ সেকেন্ডের ভিডিওতে 'সত্য প্রেম কি কথা' সিনেমার বিষয় অনেকটাই খোলসা হয়ে যায়। কার্তিকের চরিত্র অর্থাৎ 'সত্য প্রেম' প্রেমে পরে কিয়ারা অর্থাৎ 'কথা'র। কিন্তু কথার অতীতের সঙ্গে জড়িয়ে রয়েছে এমন কিছু, জটিলতা তৈরী করে। শেষ পর্যন্ত এই প্রেম কথা কোথায় শেষ হয় তা বোঝা যাবে সিনেমা মুক্তি পেলে। ২৯ জুন সিনেমার পর্দায় দেখা যাবে সিনেমাটি।


Follow us on :