১৭ মে, ২০২৪

Karan: 'তলোয়ার ওঠাও', বলিউডে কঙ্গনা-করণ লড়াই, শব্দবাণ একে অপরকে
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-10 09:54:37   Share:   

বিতর্ককে সঙ্গে নিয়ে চলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সামাজিক মাধ্যমে তাঁকে নিয়ে কম চর্চা হয় না। একসময় জমিয়ে সিনেমা করেছেন বলিউডে। পরে সেই সংখ্যা কমতে কমতে তলানিতে ঠেকেছে। পদ্মশ্রী প্রাপ্ত অভিনেত্রী কঙ্গনা এই বিষয়ে সরাসরি তোপ দেগেছেন বলিউডের প্রথম সারির প্রযোজক ও পরিচালক করণ জোহারকে (karan Johar)। এক অনুষ্ঠানে করণের সামনে বসেই তাঁকে 'মুভি মাফিয়া' বলেছিলেন কঙ্গনা। সামাজিক মাধ্যমে সুযোগ পেলেই করণের মুন্ডপাত করে থাকেন অভিনেত্রী। 'প্রিয়াঙ্কা চোপড়া, অনুষ্কা শর্মার কেরিয়ার শেষ করতে চেয়েছেন করণ', এমন অভিযোগ তুলেছেন সম্প্রতি। এবার নাম না করে কঙ্গনাকে জবাব দিলেন করণ।

করণ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, 'অপবাদ দাও, আমি ঝুঁকব না। মিথ্যের গোলাম হয়ে যাও, আমি কিছু বলব না। যত নীচু দেখাবে, যত আরোপ লাগাবে, আমি পড়ে যাব না। আমার কর্মই আমার জয়। তুমি তলোয়ার তোলো, আমি মরব না।' করণ এই পোস্টে কারও নাম উল্লেখ না করলেও, এই শব্দবাণ ঠিকই বিঁধেছে কঙ্গনা রানাউতকে। করণের মন্তব্যের পাল্টা মন্তব্য করেছেন অভিনেত্রী।


কঙ্গনা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে করণের এই পোস্ট শেয়ার করে লিখেছেন, 'একটা সময় ছিল যখন চাচা চৌধুরী আমাকে জাতীয় টেলিভিশনে অপমান করতেন আমি ইংরেজি বলতে পারি না বলে। আজ ওঁর হিন্দি দেখে খেয়াল হল, এই তো সবে আমার হিন্দি শুধরেছে । আগে আগে দেখো কি হয়।' 


Follow us on :