১৫ মে, ২০২৪

Srijit-Mithila: আলাদা থাকছেন সৃজিত-মিথিলা? নেট মাধ্যমে চর্চা
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-29 14:55:40   Share:   

২০১৯ সালে একেবারে গোপনে একে অপরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukhopadhyay) এবং বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)। সংসার যাপন ভালোই চলছিল দুই তারকার। তবে এরই মাঝে শুরু হয়েছে অন্য গুঞ্জন। তাঁরা নাকি আলাদা থাকছেন। মিথিলা নাকি বেশিরভাগ সময় থাকছেন বাংলাদেশে। অন্যদিকে সৃজিত কলকাতায় ব্যস্ত রয়েছেন নিজের শ্যুটিংয়ের কাজ নিয়ে।

দুই বাংলার দর্শক বর্তমানে সৃজিত এবং মিথিলার সম্পর্কের অবস্থান জানতে চাইছেন। সম্প্রতি এই বিষয়ে মিথিলার প্রতিক্রিয়াতেই বিচ্ছেদের গুঞ্জনে আরও ঘি পড়েছে। সংবাদমাধ্যম মিথিলাকে সৃজিত প্রসঙ্গে প্রশ্ন করলে অভিনেত্রী বলেন, 'এই বিষয়ে কথা বলতে তো এখানে আসিনি। আমরা কাজ নিয়ে কথা বলি?' আরও এক সাক্ষাৎকারে মিথিলাকে জিজ্ঞেস করা হয়, 'সৃজিতের সঙ্গে এখন কী করছেন?' মিথিলা উত্তরে বলেন, 'কি আর করব! গল্প করছি, ঘুমোচ্ছি।'

অভিনেত্রীর এই উত্তর দর্শক খোলা মনে গ্রহণ করছেন না। নেটিজেনরা মনে প্রশ্ন, 'বিচ্ছেদ না হলেও দুই তারকার সম্পর্ক কী একটু ঝিমিয়ে পড়েছে?' লক্ষণীয় মিথিলার সামাজিক মাধ্যমও। সেখানে বেশ কিছুদিন মিথিলা সৃজিতকে নিয়ে কোনও পোস্ট দেননি। তবে সামাজিকতায় একসঙ্গে উপস্থিতি দেখা যাচ্ছে। তাঁদের মধ্যে কী চলছে, তা নিয়ে জল্পনাই সার।


Follow us on :