১৮ এপ্রিল, ২০২৪

Aamir Khan: টাল সামলাতে পারছেন না আমির, তাঁকে 'মদ্যপ' কটাক্ষ নেটিজেনদের
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-15 10:11:12   Share:   

বলিউডের পারফেকশনিস্ট তকমা পেয়েছিলেন অভিনেতা আমির খান (Aamir Khan)। একটা সময় শাহরুখ-সালমান-আমির, এই তিন খানের দাপটে বলিউডে হাবুডুবু খেতে হয়েছে অন্যান্য অভিনেতাদের। কয়েক দশক পেরিয়ে এখনও বক্স অফিসে সুপারহিট শাহরুখ-সালমান। কিন্তু কোথাও যেন ম্লান হয়ে গিয়েছে আমির। সাম্প্রতিক সময়ে তাঁর একটি সিনেমাও মাথা তুলে দাঁড়াতে পারেনি। দর্শকদের তুমুল সমালোচনা বারংবার তাঁর ভাগ্যে জুটেছে। তাই অভিনয় জগৎ থেকে সাম্প্রতিক বিরতি ঘোষণা করেছেন আমির।

আবারও সেই সমালোচনারই অংশ হয়েছেন আমির খান। সম্প্রতি তাঁকে একেবারে অন্যভাবে দেখা গিয়েছে সামাজিক মাধ্যমের পর্দায়। অভিনেতা রীতেশ দেশমুখ ও তাঁর স্ত্রী তথা অভিনেত্রী জেনেলিয়া ডিসুজাকে নিয়ে এক রেস্তোরাঁয় গিয়েছিলেন আমির। তিনি রেস্তোরাঁ থেকে বেরোনোর মুখেই পাপারাৎজিরা তাঁকে ঘিরে ধরেন। এমন সময় দেখা যায়, আমিরের পদক্ষেপ টলোমলো করছে। এমনকি রেস্তোরাঁর দরজা ধরে দাঁড়িয়ে পড়তে দেখা যায় অভিনেতাকে।

নেটিজেনরা এই ভিডিও দেখে তীব্র সমালোচনা করেছেন আমিরের। কেউ কেউ বলছেন, তিনি মদ্যপ। কেউ কেউ বলছেন, 'আমির তো মদ খেতেন না, তাহলে কি তিনি অবসাদগ্রস্ত?' এইসব প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। যদিও ভিডিওটি আমিরের জন্মদিনের। তবুও এতদিন পরেই ভাইরাল নেট দুনিয়ায়।


Follow us on :