১০ মে, ২০২৪

Kiara Advani: বলিপাড়ায় ফের খুশির খবর, বিয়ের চারমাসের মধ্যেই অন্তঃসত্ত্বা কিয়ারা!
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-25 17:51:03   Share:   

বিটাউনে (Bollywood) আসতে চলেছে ফের খুশির খবর! জোর চর্চা শুরু হয়েছে, অভিনেত্রী কিয়ারা আদবানী (Kiara Advani) নাকি অন্তঃসত্ত্বা (Pregnant)। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ছবি দেখে চারিদিকে এই গুঞ্জন রটেছে যে, তিনি মা হতে চলেছেন। ফলে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের প্রশ্ন, 'খুশির খবর নাকি?' তবে এই খবর কতটা সত্যি কতটা মিথ্যা, তা স্পষ্ট নয়।


কিয়ারার যে ছবি দেখে এই গুঞ্জন রটেছে, সেখানে তাঁর পাশে কার্তিককে দেখা গিয়েছে। আসলে খুব শীঘ্রই কিয়ারা ও কার্তিকের ছবি 'সত্য প্রেম কি কথা' প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। তার জন্যে দু'জনেই ব্যস্ত। সেই ফাঁকে এক ছবি তোলায় সেখানে কিয়ারাকে দেখা গিয়েছে কমলা রংয়ের এক রাজস্থানি ডিজাইনের ব্লেজার পরে থাকতে। সেই দেখেই নেটিজেনদের মনে হয়েছে, ব্লেজারের ফাঁক দিয়ে যেন তাঁর স্ফীতোদর উঁকি দিচ্ছে। আর এই নিয়েই শুরু হয়েছে কানাঘুষো। নেটিজেনরা প্রশ্ন করছে, 'খুশির খবর নাকি?' অন্য একজন বলছেন, 'মনে হচ্ছে, কিয়ারা সন্তানসম্ভনা।' তবে অনেকেই আবার এই জল্পনাকে উড়িয়ে দিয়ে বলেছেন, 'কিয়ারা অন্তঃসত্ত্বা নয়'।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিবাহের বন্ধনে আবদ্ধ হন কিয়ারা। রাজস্থানের জলসলমেরের সূর্যগড় প্রাসাদে ধুমধাম করে বিয়ে করেন দু'জনে। ফলে বিয়ের চারমাসের মধ্যেই তাঁর সন্তানসম্ভবা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই চারিদিকে শুরু হয়েছে জোর সমালোচনা।


Follow us on :