১৪ মে, ২০২৪

Chhota Bheem: কার্টুন চরিত্র 'ছোটা ভীম' এবার সিনেমার পর্দায়, টিজারে অনুপম খেরের ঝলক
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-14 16:55:43   Share:   

ছোটদের পছন্দের কার্টুন চরিত্রগুলির মধ্যে অন্যতম পছন্দের ছোটা ভীম (Chhota Bheem) এবার বড় পর্দায় আসতে চলেছে। ইতিমধ্যেই সিনেমার টিজার মুক্তি পেয়েছে সামাজিক মাধ্যমে। সিনেমার নাম, 'ছোটা ভীম দা কার্স অফ দামায়ান'। সিনেমায় এক ঝাঁক নতুন মুখের সঙ্গে থাকবেন, বলিউডের কিছু অভিজ্ঞ অভিনেতারা। নানা ধারার ছবিতে অভিনয় করে, এবার ছোটদের সিনেমাতেও দেখা যাবে অভিনেতা অনুপম খের-কে।

গুরু শম্ভু-এর চরিত্রে অভিনয় করবেন তিনি। ছোটা ভীমের চরিত্রে অভিনয় করবেন, যজ্ঞ ভাসিন। সিনেমার পর্দায় বাস্তবে দেখা যাবে চুটকি, রাজু, কালিয়া, ঢোলু ও ভুলুর চরিত্রদের। সিনেমাটি পরিচালনা করবেন রাজীব চিলাকা, প্রসঙ্গত ছোটা ভীম-এর এই গল্প তাঁরই সৃষ্টি। তাই নিজের সৃষ্টিকে এবার আরও বেশি উজ্জীবিত করতে, চরিত্রগুলিকে বড় পর্দায় নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক।

সিনেমার টিজার দেখার মতো। কার্টুনের পর্দার ঢোলকপুর রয়েছে একইরকম। ভীমকে দেখা গিয়েছে ধামাকেদার অ্যাকশন দৃশ্যে। সিনেমায় ভীম এবং তার সেনাকে দেখা যাবে বুদ্ধির জোরে জিত হাসিল করতে। কিন্তু কার্টুনের বাইরে বেরিয়ে পর্দায় ছোটা ভীমকে আরও বেশি করে জীবন্ত হয়ে যেতে দেখলে বাচ্চাদের পছন্দ হতে বাধ্য। ২০২৪ সালের মে মাসে মুক্তি পেতে চলেছে সিনেমাটি।


Follow us on :