ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
gauri-Khan-shares-dating-tips-with-her-daughter-suhana-khan-
Gauri: 'কখনও একই সময়ে দু'জনের সঙ্গে ডেটিং করো না', সুহানাকে পরামর্শ মা গৌরীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-20 17:41:49


নেটফ্লিক্সে আসতে চলেছেন শাহরুখ পত্নী গৌরী। স্ট্রিমিং হচ্ছে ‘বলিউড ওয়াইভস’। এই ওয়েব সিরিজে বলিউড তারকাদের স্ত্রীদের জীবন তুলে ধরা হয়েছে। তাঁদের মধ্যে অবশ্যই রয়েছেন গৌরী খান (Gauri Khan)। গত বছর সেপ্টেম্বর মাস থেকেই নানা প্রতিকূলতার সম্মুখীন হতে হয়েছে গোটা কিং খান পরিবারকে। কর্ডেলিয়া মামলায় পুত্র আরিয়ান খান (Aryan Khan)-এর গ্রেফতারিতে একেবারে ভেঙে পড়েছিলেন মা গৌরী। তবে বর্তমানে আরিয়ান ক্লিনচিট পেয়েছেন মাদক মামলা থেকে। এরপর স্বাভাবিক জীবনে দেখা যায় সকলকে। সম্প্রতি গৌরী এসেছিলেন ‘কফি উইথ করণ-৭’ শোয়ের অতিথি হিসাবে। তাঁর সঙ্গী ছিলেন মহীপ কাপুর (Maheep Kapoor) ও ভাবনা পান্ডে (Bhabna Pandey)।

সেখানেই করণ জোহর (Karan Johar)  গৌরীকে জিজ্ঞাসা করেছেন, তাঁর কন্যা সুহানা খান (Suhana Khan)-এর জন্য তিনি কি ডেটিং-এর পরামর্শ দেবেন? গৌরী হেসে উত্তর দেন,  'কখনও দু'জন পুরুষকে একসঙ্গে একই সময় ডেটিং করো না।' শাহরুখ-পত্নীর উত্তর শুনে হেসে ফেলেন করণ।

এরপরই মুহূর্তের মধ্যে সেই ক্লিপ ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা একাধিক মন্তব্য করতেও শুরু করেন। বিয়ের আগে কি গৌরী তাহলে শাহরুখ খান (Shahrukh Khan)এর পাশাপাশি অন্য কোনও পুরুষকেও ডেট করতেন? এই প্রশ্নও তোলেন অনেকে। করণ, মহীপকে জিজ্ঞাসা করেন, তিনি ফিল্মের অফার পেলে কোন নায়কের সাথে অভিনয় করতে চাইবেন। মহীপ মুহূর্তে উত্তর দেন, তিনি হৃত্বিক রোশন (Hrithik Roshan)-কে তাঁর বিপরীতে নায়ক হিসাবে দেখতে চান। করণ স্বীকার করেছেন, মহীপ যথেষ্ট আত্মবিশ্বাসী।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন