১৪ মে, ২০২৪

Gadar 2: শাহরুখের রেকর্ড ভাঙলেন সানি দেওল, ৫০০ কোটির ঘরে গদর ২
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-04 16:44:47   Share:   

১৯৯৩ সালে 'দামিনী', ১৯৯৭ সালে 'বর্ডার', ২০০১ সালে 'গদর; এক প্রেম কথা'। সানি দেওলের (Sunny Deol) ছবি বলতে এত বছরে এই তিনটি ছবির কথা মনে পরে দর্শকের। এর মাঝে মাঝে আরও বেশ কিছু ছবিতে অবশ্য সানি অভিনয় করেছিলেন, কিন্তু সেসব ছবি দর্শকদের মনে তেমন দাগ কাটতে পারেনি। অনেকগুলো বছর পরে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত সিনেমা 'গদর-২'। মাত্র ২৮ দিনেই ধামাকা করল সিনেমাটি। এমনকি হিন্দি সিনেমার জগতে নতুন রেকর্ড সৃষ্টি করল সিনেমাটি।

এর আগে বক্স অফিসে ৫০০ কোটি এবং তার বেশি আয় করে রেকর্ড করেছিল 'বাহুবলী ২'। পরবর্তীতে সেই তালিকায় যুক্ত হয় শাহরুখের সিনেমা 'পাঠান'।  এবার সেই তালিকার তৃতীয় স্থানে জায়গা করে নিল গদর ২। যদিও সানি দেওলের সিনেমা এই দুই তালিকার প্রথম দুটি সিনেমাকে টেক্কা দিয়েছে আরও একটি কারণে। হিন্দি সিনেমা জগতে গদর ২ এমন একটি সিনেমা যা মাত্র ২৮ দিনে ৫০০ কোটি আয়ের ঘরে ছুঁয়েছে।

অনিল শর্মা পরিচালিত, সানি দেওল এবং আমিশা প্যাটেল অভিনীত সিনেমা গদর-২ একেবারে হইচই ফেলে দিয়েছে চারিদিকে। এই দুই অভিনেতাকেই বলিউড যেন ব্যর্থ বলেই ধরে নিয়েছিল। তবে সিনেমাটি হলে আসতেই যে তুফান তুলবে তা আশাও করেননি কেউ। সম্প্রতি সিনেমার সাফল্যের পার্টি হয়েছে। সেই পার্টিতে উপস্থিত ছিলেন শাহরুখ থেকে শুরু করে ইন্ডাস্ট্রির অন্যান্য তারকারা।


Follow us on :