১৬ মে, ২০২৪

Sushant: 'সুশান্তের সঙ্গে কাজ করতে চাননি পরিণীতি', বিস্ফোরক অনুরাগ কাশ্যপ
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-24 13:17:39   Share:   

২০২০ সালে প্রয়াত হয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। টেলিভিশনে অভিনয় দিয়ে যাত্রা শুরু হয়েছিল। এরপর বড় পর্দাতেও কয়েকটি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। চারিদিকে এত ভক্ত যে জনপ্রিয়তা ঘিরে ধরেছিল সুশান্তকে। অভিনেতার মৃত্যুকে কেন্দ্র করে সামনে এসেছিল নেপোটিজম তত্ব।বলিউডে অভিনেতার কোনও গড ফাদার নেই, তাই নাকি তাঁকে সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছিল। এত বছর পর আবারও সেই বিতর্ক উসকে দিলেন চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুরাগ বলেন, 'সুশান্তের হাসি তো ফাসি ছবিতেও অভিনয় করার কথা ছিল। আমরা অভিনেত্রী হিসেবে পরিনীতিকে বেছে নিয়েছিলাম। তবে পরিণীতি জানিয়েছিলেন, তিনি টেলিভিশন অভিনেতার সঙ্গে সিনেমা করতে চান না। আমরা পরিনীতিকে সুশান্ত কে সেই অসম্পর্কে বিশদে জানিয়েছিলাম। অভিনেত্রী তাও রাজি হননি। এরপর প্রযোজনা সংস্থা থেকে সুশান্তকে ওই সিনেমা থেকে বাদ দেওয়া হয়।'

যদিও অভিনেত্রী পরিণীতি চোপড়া 'শুদ্ধ দেশি রোমান্স সিনেমায় সুশান্তের সঙ্গে অভিনয় করেছিলেন। তবে 'হাসি তো ফাসি' সিনেমাটিও নাকি তালিকায় ছিল। অবশেষে তাঁর জায়গায় অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাকে নেওয়া হয়েছিল। তবে অনুরাগের মন্তব্য দেখে নেট দুনিয়ায় সুশান্ত ভক্তরা আবারও নিজেদের রাগ উগড়ে দিচ্ছেন।


Follow us on :