১৫ মে, ২০২৪

Saif Ali Khan: আদিপুরুষ সিনেমায় রাবনের চরিত্রে প্রশংসিত সইফ, পাল্লা দিল নিন্দা
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-16 16:25:49   Share:   

আদিপুরুষ (Adipurush) সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকেরা সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে ছিলেন। সিনেমাটি হলে আসার আগেই কয়েক লক্ষ টাকার অগ্রিম বুকিং করেছিলেন দর্শকেরা। ১৬ জুন, শুক্রবার সারা ভারতের সিনেমাহলে মুক্তি পেয়েছে আদিপুরুষ। এরপরেই দর্শকেরা নেট দুনিয়ায় তাঁদের ভালো লাগার কথা ভাগ করে নিয়েছেন। বর্তমানে টুইটারে ট্রেন্ডিং টপিক 'সইফ আলি খান' (Saif Ali Khan)। প্রসঙ্গত অভিনেতা 'আদিপুরুষ' সিনেমায় রাবনের (Ravan) চরিত্রে অভিনয় করেছেন।

সামাজিক মাধ্যমে নেটিজেনরা সিনেমাহলে রেকর্ড করা নানা ভিডিও শেয়ার করছেন। এক দর্শক নেট দুনিয়ায় লিখেছেন, 'ধন্যবাদ সইফ আলি খান এমন রহস্যময় চরিত্রে অভিনয় করার জন্য।' আরেক নেটিজেন লিখেছেন, সইফ আলি খান সেরা অভিনয় করেছেন। আমার মন জিতে নিয়েছেন।' অন্য এক নেটিজেন লিখেছেন, রাবনের চরিত্রাভিনেতা সইফ আলি খানকে হ্যাটস অফ।'

তানহাজি সিনেমায় খল নায়কের ভূমিকায় অভিনয় করার পর, আদিপুরুষ সিনেমাতে রাবনের চরিত্রেও যে সইফ দর্শকের মন জয় করেছেন, তা হলফ করে বলা যায়। তবে প্রশংসার পাশাপাশি সমালোচনাও পেয়েছেন অভিনেতা। সামাজিক মাধ্যমে রাবনের একটি দৃশ্যের ছবি ভাইরাল হয়েছে। সেই ছবিতে দেখা গিয়েছে, রাবনের দশটি মাথা পাশাপাশি না থেকে পাঁচটি মাথার উপরে আরও পাঁচটি মাথা। সেই ছবি দিয়ে তৈরি মিম ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।


Follow us on :