১২ মে, ২০২৪

Ranbir Kapoor: ইডি দফতরে তলব রণবীর কাপুরকে, কী নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে তাঁকে?
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-05 18:21:29   Share:   

অভিনেতা রণবীর কাপুরকে (Ranbir Kapoor) সমন করেছেন ভারতের তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। ৬ অক্টোবর শুক্রবার, ছত্তিশগড়ের রায়পুরের ইডি এজেন্সিতে যেতে বলা হয়েছে অভিনেতাকে। একটি অনলাইন বেটিং অ্যাপ-এ যুক্ত থাকার অভিযোগে অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

জানা যাচ্ছে, অভিযুক্ত হিসেবে ইডির তালিকায় নাম নেই রণবীর কাপুরের। একটি সংবাদমাধ্যমের দাবি, রণবীর হয়তো এই ষড়যন্ত্রের অংশ নয়, তবে মহাদেব অনলাইন বেটিং অ্যাপ-এর দ্বারা আর্থিক তছরূপীর শিকড় পর্যন্ত পৌঁছাতে রণবীরকে জিজ্ঞাসাবাদ করা জরুরী। অভিনেতা এই অ্যাপটির হয়ে প্রচারের মুখ ছিলেন। এই কাজের জন্য তাঁকে যে পারিশ্রমিক দেওয়া হত, সেই টাকার উৎস কী? এই প্রশ্নই জানতে চাওয়া হবে রণবীরের কাছে।

সৌরভ চন্দ্রকার ও রবি উপ্পল পরিচালিত এই বেটিং কোম্পানির নিয়ন্ত্রিত করা হত দুবাই থেকে। বেটিং অ্যাপে নানা রকমের খেলার সম্ভার রাখা হয়েছিল। মূলত দারিদ্র সীমার নিচের দিকে থাকা মানুষরা এই অ্যাপের মূল লক্ষ্য ছিল। বেটিং এই অ্যাপটির  খেলাগুলি এমনভাবে সাজানো ছিল যাতে সাধারণ মানুষের টাকা ডুবত, এবং লাভবান হতেন অ্যাপ এর মালিক।

তবে শুধুমাত্র রণবীর কাপুর নয়। এই অ্যাপ-এর সঙ্গে বলিউডের থেকে ১৫ জন তারকার জড়িত থাকার কথা জানা গিয়েছে। শ্রদ্ধা কাপুর, টাইগার শ্রফ, সোনাক্ষী সিনহা-সহ আরও অনেক অভিনেতারা ইডির স্ক্যানারে রয়েছেন। এক এক করে তাঁদের সকলকেই সমন করা হবে বলে মনে করা হচ্ছে।


Follow us on :