১০ মে, ২০২৪

Dolly Singh: 'লুঙ্গি' পরে সিনেমার প্রমোশনে ডলি সিং! চরম ট্রোলিং নেটিজেনদের
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-08 16:42:45   Share:   

ভারতে লকডাউন চলাকালীন জনপ্রিয়তা পেয়েছিলেন ডলি সিং (Dolly Singh)। সামাজিক মাধ্যমে নানা কন্টেন্ট বানাতেন তিনি। তাঁর সেসব হাসির কন্টেন্ট দেখে লক্ষ লক্ষ ফলোয়ার যুক্ত হয় সামাজিক মাধ্যমে। এই সামাজিক মাধ্যমের জনপ্রিয়তায় ডলিকে এবার বড় পর্দায় পৌঁছে দিয়েছে। সম্প্রতি তিনি ডেবিউ করেছেন 'থ্যাঙ্ক ইউ ফর কামিং' সিনেমায়। অভিনেত্রী ভূমি পেডনেকারের সঙ্গে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে ডলিকে। তবে সেই সিনেমার প্রচারে এসেই কেন সমালোচনার অংশ হয়ে উঠতে হল তাঁকে?

সম্প্রতি সিনেমাটির বিশেষ প্রিমিয়ারের ব্যবস্থা রাখা হয়েছিল। সিনেমার সকল কলাকুশলীরা পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়ে উপস্থিত হয়েছিলেন প্রিমিয়ারে। একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। সেই ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রী ভূমির সঙ্গে পোজ দিয়ে দাঁড়িয়েছেন ডলি। কিন্তু নেটিজেনদের হাসির কারণ হয়েছে ডলির পোশাক। ডলি একটি কালো রঙের টপ পরেছেন। দেখার মতো ডলির স্কার্ট। 

হুবুহু লুঙ্গির মতো দেখতে ডলির স্কার্টটি। বেল্ট বাধা, সেই স্কার্টের উপরে। ছবিটি সামাজিক মাধ্যমে দেখতেই নেটিজেনরা হাসিতে ফেটে পড়েছে। এক নেটিজেন লিখেছেন, 'ফ্যাশনের নামে এত জঘন্য ড্রেসিং। লুঙ্গি? সত্যি?' আরেক নেটিজেন ছবিটি দেখে লিখেছেন, 'বাকি সব তো ঠিক আছে। লুঙ্গি কেন পরেছ?' আরও এক নেটিজেন লিখেছেন, 'বেল্ট দিয়ে লুঙ্গি কে পরে?' যদিও এত ট্রোলিংয়ের কোনও উত্তর দেননি ডলি। 


Follow us on :