১৪ মে, ২০২৪

Shahrukh: 'জওয়ান' দেখে ভালোলাগা জানাতে চান শাহরুখকে? এই রইল ফোন নম্বর
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-10 19:07:49   Share:   

৯ মাস আগে মুক্তি পেয়েছিল শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ছবি পাঠান। সারা ভারতে ৫০০ কোটির ব্যবসা করে, রেকর্ড করেছিল পাঠান। যদিও জওয়ান (Jawan) মুক্তি পেতেই একপ্রকার ভেসে গেল সেই রেকর্ড। বৃহস্পতিবার মুক্তি পেয়েই বক্স অফিসে জওয়ানের কালেকশন ছিল ১০০ কোটি টাকা। রবিবার পর্যন্ত সেই সংখ্যা দাঁড়িয়েছে, ২৫০ কোটিতে। নেট মাধ্যমে অনেক ভক্ত শাহরুখের জন্য নিজের মুগ্ধতা প্রকাশ করেছেন। তবুও আফসোস থেকে গিয়েছে মনে। অনেকেই ভাবছেন, 'ইশ, যদি এত ভালোলাগা খোদ শাহরুখকে বলা যেত!' হতাশ হবেন না, সেই উপায়ও রয়েছে।

আপনি শাহরুখকে ফোন করেই নিজের ভালোলাগার কথা জানাতে পারেন। ভাবছেন তো কীভাবে জানাবেন? সেই মুশকিল আসান করেছেন কিং খান নিজেই। কয়েক মাস আগে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন শাহরুখ খান। ভক্তরা গুগলে তাঁকে নিয়ে সবচেয়ে বেশি যে প্রশ্নগুলি করেন, তার একটি তালিকা দেওয়া হয়। দেখা যায়, সেই তালিকায় অনেক ভক্ত তাঁর ফোন নম্বর চেয়েছেন।

শাহরুখও আর ভনিতা না করে নিজের ফোন নম্বর দিয়ে দেন। কিং খান বলেন, 'আমার ফোন নম্বর, ৫৫৫৯৯৬০৩২১। মধ্যরাতে যেকোনও সময় ফোন করো।  আমি ফোন ধরব।  না হলে একটা মেসেজ করে দিও আমি একটি ইমোজিসহ উত্তর দেব।'


Follow us on :