১৭ মে, ২০২৪

Kiara: শাশুড়ির মন জিততে কিয়ারাকে কী করতে হয়েছিল জানেন
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-07 10:34:18   Share:   

বৌমাদের সঙ্গে শাশুড়ির দ্বৈরথের কথা কে না জানেন। কেবলমাত্র বুদ্ধিমতী বৌমারা জানেন, সংসার সুখে রাখতে হলে শাশুড়ি মা-কে খুশি রাখা জরুরি। অনেকে মনে করেন এই নিয়ম কেবল সাধারণদের জন্য। তারকা বৌমাদের শাশুড়িদের জন্য কাঠখড় পোড়াতে হয় না। তবে তা কিন্তু একেবারেই সত্যি নয়। তারকা বৌমাদেরও শশুরবাড়ি গিয়ে নতুন মা-কে সন্তুষ্ট রাখতে নানা কিছু করতে হয়। যেমনটা করতে হয়েছে কিয়ারা আডবানীকে (Kiara Advani)।

কিয়ারার সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার প্রেমের কথা কে না জানতেন। শেরশাহের সিনেমার সেট থেকে তাঁদের প্রেম জমে উঠেছিল। চলতি বছরের ৭ ফেব্রুয়ারি বিয়ে করেছিলেন তাঁরা। সিদ্ধার্থের মা অর্থাৎ রিম্মা মালহোত্রার মন জিতে নিতে হয়েছিল কিয়ারাকে। অভিনেত্রী সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, শাশুড়ির মন জিততে তিনি কি করেছেন। 

কিয়ারা তাঁর শাশুড়ির মায়ের মন জিতেছেন পেটের দরজা দিয়ে। অর্থাৎ শাশুড়ি মা-কে খাবার খাইয়েই ইমপ্রেস করেছিলেন অভিনেত্রী। কিয়ারা বলছেন, 'আমার শাশুড়ি মায়ের ফুচকা খুব পছন্দের। তিনি এখন আমাদের সঙ্গেই রয়েছেন, দিল্লি থেকে মুম্বই এসেছেন। প্রথম দিনেই আমি ঠিক করেছিলাম ফুচকা বানাবো। এত মাখন লাগিয়েছিলাম যে শাশুড়ি মা আমাকে খুব ভালোবাসা দিয়েছিলেন।


Follow us on :