১০ মে, ২০২৪

Sridevi: স্বামী বনি কাপুরকে বিয়ের আগে রাখি পরিয়েছিলেন শ্রীদেবী, বাকিটা ইতিহাস
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-30 19:44:46   Share:   

অকালেই প্রয়াত হয়েছেন বলিউডের 'চাঁদনী' শ্রীদেবী। কিন্তু শ্রীদেবী (Sridevi) প্রসঙ্গ এখনও বর্তমান। তাঁকে নিয়ে চর্চা চলবে লম্বা সময়কাল পর্যন্ত। এই যেমন রাখি পূর্ণিমায় ঘুরে ফিরে আসে শ্রীদেবীর প্রসঙ্গ। প্রায়শই অনেকের মুখে শোনা যায়, প্রথমে দাদা ভেবে কাউকে রাখি বেঁধেছেন, পরবর্তীতে তাঁকেই বিয়ে করেছেন। এই ঘটনার উদাহরণ খোদ শ্রীদেবী এবং বনি কাপুরের (Boney Kapoor) সম্পর্ক।

আসলে বলিউডের এই দুই তারকার সম্পর্ক এক সরলরেখায় আসার আগে তাঁদের মাঝে আরও একজন ছিলেন। তিনি আর কেউ নন মিঠুন চক্রবর্তী। শোনা যায়, সিনেমার সেটে মিঠুনের প্রেমে পড়েছিলেন শ্রীদেবী।  তখন অবশ্য অভিনেতা মিঠুন, যোগিতা বালির সঙ্গে বিবাহে রয়েছেন। কিন্তু তাতে কি! প্রেম তো আর এত কিছু মেপে হয় না। দুই তরফেই নাকি হৃদয় আদান প্রদান হয়েছিল। শ্রীদেবী সবকিছু করতে পারতেন মিঠুনের জন্য। এদিকে শ্রীদেবীর জীবনে তখন বনি কাপুর এসেছিলেন পরিচালক হিসেবে। মিঠুন হঠাতই বনির সঙ্গে শ্রীদেবীর সম্পর্ক নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন।

এদিকে নিজেকে প্রমাণ করতে মরিয়া হয়ে উঠেছিলেন শ্রীদেবী। এমন সময় রাখির দিন বনি কাপুরকে রাখি পরান শ্রীদেবী। কিন্তু কথায় আছে, 'জন্ম-মৃত্যু-বিয়ে তিন বিধাতা নিয়ে'। অচিরেই শ্রীদেবী বুঝতে পারেন, মিঠুন কিছুতেই যোগিতা বালির সঙ্গে বিবাহ বিচ্ছেদ করবেন না। ধীরে ধীরে শ্রীদেবীর মন গলেছিল বনিতে। লুকিয়ে বিয়ে করেছিলেন দু'জনে। তাঁদের বড় মেয়ে জাহ্নবীর জন্মের পরেই সম্পর্কের কথা ঘোষণা করেন তাঁরা।


Follow us on :