১৫ মে, ২০২৪

Bollywood: পরপর সিনেমার গান থেকে বাদ, অবশেষে অরিজিতের কাছে হার মানলেন সলমান!
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-06 10:51:52   Share:   

বলিউডের অন্দরে নাকি সকলেই সমঝে চলেন তিন 'খান'-কে। শাহরুখ-আমির-সলমান, একসময় তাঁরাই ইন্ডাস্ট্রি পরিচালনা করেছেন। ফলে পিঁপড়েও নাকি তাঁদের সম্মান প্রদর্শন করেন। গুঞ্জন এমনও, এই তিনজনের সঙ্গে সামান্য মনোমালিন্য হলেই নাকি অস্তাচলে যাবে কেরিয়ার। বিশেষ করে সলমান খানকে (Salman Khan) সমীহ করে চলেন কমবেশি সকলেই। আর এমন তারকার সঙ্গেই প্রকাশ্য মঞ্চে বিতর্কে জড়িয়েছিল গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। কীভাবে বিতর্কের সূত্রপাত।

বলিউডের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছিল ২০১৪ সালে। সেই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন সলমান খান। এদিকে প্লে ব্যাক গায়ক হিসেবে পুরস্কার ঘোষণা হয় অরিজিৎ সিংয়ের জন্য। পুরস্কার নিতে অনুষ্ঠানের মঞ্চে আসতে কিছুটা দেরি করেছিলেন অরিজিৎ সিং। মঞ্চে উঠতেই সলমান তাঁকে বলেন, 'ঘুমিয়ে পড়েছিলে নাকি?' উত্তরে গায়ক বলেন, 'আপনারাই তো ঘুম পাড়িয়ে দিলেন।' অভিনেতা পাল্টা উত্তর দিয়ে বলেন, 'এমন গান গাইলে তো লোকে ঘুমিয়ে পড়বে।'

প্রকাশ্য মঞ্চে অরিজিতের উত্তর পছন্দ হয়নি ভাইজানের। মুখে কিছু না বললেও, সলমান তাঁর সিনেমা 'বজরঙ্গী ভাইজান', 'কিক ' এবং 'সুলতান' থেকে অরিজিতের গান বাদ দিয়েছিলেন। এরপর সামাজিক মাধ্যমেও সলমান খানের কাছে ক্ষমা চেয়েছিলেন অরিজিৎ। একটি পোষ্টে লিখেছিলেন, ' আমি আপনাকে বুঝেছি এবং ওই ঘটনা নিয়ে আমি খুবই দুঃখিত। আমি অনেকবার আপনাকে বোঝানোর চেষ্টা করেছি, কিন্তু আপনি বোঝেননি। আমি ক্ষমা চেয়েছি আপনি স্বীকার করেননি। ভুল স্বীকার করে কতবার আপনাকে মেসেজ করেছি আপনি জানেন। 'ওই একই পোস্টে অরিজিৎ সলমানকে বারংবার অনুরোধ করেছিলেন, তাঁর ছবি থেকে যেন অরিজিতের গাওয়া গান বাদ না দেওয়া হয়। তবুও ভাইজানের অভিমানের বরফ গলেনি এতদিন।

তবে সম্প্রতি সলমানের বাড়িতে ঢুকতে দেখা গিয়েছিল গায়ক অরিজিৎ সিংকে। সেখানে কী হয়েছিল? অরিজিৎ কী আবারও সলমানের সিনেমায় গান গাইবেন? এই নিয়েই এখন জোর চর্চা সামাজিক মাধ্যমে।


Follow us on :