১০ মে, ২০২৪

Honeymoon:পরিণীতি-রাঘবের বিয়ে পর্ব শেষ, কোথায় হানিমুনে যাবেন নব-দম্পতি?
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-25 18:46:02   Share:   

উদয়পুরে সকলের অন্তরালে গিয়ে একেবারে জাঁকজমকভাবে বিয়ে সেরেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং রাজনীতিবিদ রাঘব চাড্ডা (Raghav Chadha)। উদয়পুরে দু'দিনের ডেস্টিনেশন ম্যারেজ করেছেন তাঁরা। হলদি থেকে সঙ্গীত, বিয়ের সব নিয়মই পালন করেছেন তাঁরা। সোমবার সকালে সামাজিক মাধ্যমে নবদম্পতির ছবি প্রকাশ্যে আসতেই যেন ঘোর লেগেছে চারিদিকে। দম্পতির ভক্ত, নেটিজেন এমনকি বলিউডের অন্যান্য অভিনেত্রীরাও শুভেচ্ছা জানাচ্ছেন তাঁদের।

বিয়ে পর্ব মিটিয়ে উদয়পুর থেকে দিল্লি চলে এসেছেন পরিণীতি রাঘব। সোমবারেই বিমানবন্দরে যাওয়ার পথে পাপারাৎজিদের সামনে পোজ দিয়েছেন তাঁরা। মাথায় সিঁদুর, হাতে চুরি ও ক্যাজুয়াল পোশাকে ধরা দিয়েছেন পরিণীতি। অন্যদিকে রাঘবকে দেখা গিয়েছে সাদা শার্টে। ক্যামেরার সামনে হাসিমুখে দেখা গিয়েছে নবদম্পতিকে। হাত জোর করে সকলকে ধন্যবাদও জানিয়েছেন।

বলিউডের কোনও তারকা আমন্ত্রিত ছিলেন না পরিণীতি-রাঘবের বিয়েতে। তাই পরপর দুটি রিসেপশন পার্টি হওয়ার কথা রয়েছে। একটি চণ্ডীগড়ে, অন্যটি দিল্লিতে। এরপর কী দম্পতি হানিমুনে যাবেন? তেমন কোনও পরিকল্পনার কথা যদিও শোনা যাচ্ছে না। আপাতত শোনা যাচ্ছে, রিসেপশন পর্ব শেষ করে নিজের সিনেমার প্রচার শুরু করবেন পরিণীতি।  তাঁর আসন্ন সিনেমা 'মিশন রানীগঞ্জ'। এরপর দম্পতির হানিমুনের ছবি 'সারপ্রাইজ' হয়ে আসতেই পারে যেকোনও সময়।


Follow us on :