১৪ মে, ২০২৪

Tollywood: 'ব্যোমকেশ ও দুর্গ রহস্যের' মুহরৎ হয়ে গেল, শ্যুটিং শুরু কবে থেকে
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-04 13:26:51   Share:   

আলোচিত-সমালোচিত 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য'-র মুহরৎ হয়ে গেল বুধবার। ছবির প্রযোজনা করছে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স। পরিচালনার দায়িত্বে রয়েছেন বিরসা দাশগুপ্ত। প্রথমবার ব্যোমকেশের চরিত্রে অভিনয় করতে চলেছেন দেব (Dev)। সমস্ত জল্পনা শেষ করে সত্যবতীর চরিত্রে দেখা যাবে দেবের প্রেমিকা তথা টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে (Rukmini)। ছবির মুহরতে (Muharat) দেখা গিয়েছিল পরিচালক বিরসা, দেব- রুক্মিনীসহ টিমের সদস্যদের।

মুহরতের ছবিতে আরও একটি চমক দেখা গিয়েছে। সেখানে উপস্থিত ছিলেন 'বল্লভপুরের রূপকথা' খ্যাত অভিনেতা সত্যম ভট্টাচার্যকে। নেটিজেনদের প্রশ্ন, তাহলে কী অজিতের চরিত্রে দেখা যাবে তাঁকে? জানা গিয়েছে, অজিতের চরিত্রে নয়, সিনেমায় মণিলালের চরিত্রে দেখা যাব সত্যমকে। ছবিতে যথেষ্ট গুরুত্বপূর্ণ চরিত্র এটি। শোনা গিয়েছিল, অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য অজিতের ভূমিকায় অভিনয় করতে পারেন। তবে অজিতের চরিত্রে পর্দায় কাকে দেখা যাবে, তা নিয়ে এখনও জল্পনা রয়ে গিয়েছে।

ছবির প্রযোজক এবং মূল চরিত্রাভিনেতা দেব জানিয়েছেন, শুক্রবার থেকেই শুরু হবে ব্যোমকেশ ও দুর্গ রহস্যের শ্যুটিং। এর আগে ব্যোমকেশের চরিত্রে অভিনয় করেছেন উত্তম কুমার, আবির চট্টোপাধ্যায় থেকে শুরু করে অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতা। যদিও দেবকে ব্যোমকেশের চরিত্রে খুব একটা কল্পনা করতে পারছেন না দর্শক। শেষ পর্যন্ত ব্যোমকেশের চরিত্রে কতটা ছাপ রাখতে পারেন দেব, তা দেখতে মুখিয়ে রয়েছেন দর্শক। সব কিছু ঠিক থাকলে চলতি বছরই মুক্তি পেতে পারে সিনেমাটি।


Follow us on :