০৯ মে, ২০২৪

Dev: স্বাধীনতা দিবসের প্রাক্কালে দেব অভিনীত বাঘা যতীনের আগাম ঝলক প্রকাশ্যে
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-14 18:27:31   Share:   

চলতি বছরে দর্শকদের জন্য ডাবল উপহার ঝুলিতে রেখেছেন দেব। ইতিমধ্যেই তাঁর অভিনীত 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য' সগৌরবে চলিতেছে সিনেমাহলে। আবারও নতুন সিনেমার ঝলক প্রকাশ্যে এনেছেন দেব (Dev)। আগামীকাল ১৫ অগাস্ট। ভারতের ৭৬ তম স্বাধীনতা দিবস পুর্তির প্রাক্কালে, তাঁর আসন্ন সিনেমা 'বাঘা যতীন'-এর (Bagha Jatin) ছোট্ট একটি ট্রেলার প্রকাশ্যে এনেছেন অভিনেতা। টিজার নয়, অভিনেতা এটিকে বলছেন 'আগাম টিজার'।

দেবের সংলাপ দিয়ে শুরু হয়েছে টিজার। অভিনেতাকে বলতে শোনা গিয়েছে, 'যতীন মুখার্জি হয় লড়ে, নয় মরে। ধরা পড়ে না।' এরপরেই দেখা গিয়েছে ইউরোপিয়ান ক্লাব, যার বাইরে লেখা, 'কুকুর এবং ভারতীয়দের প্রবেশ নিষেধ।' এই দৃশ্য ভারতের স্বাধীনতা সংগ্রামের সময়কালে নিয়ে যায় দর্শকদের। বাঘের সঙ্গে যতীনের লড়াইয়ের দৃশ্যের ঝলকও দেখা যায়। যে ঘটনার পরেই তিনি যতীন থেকে হয়ে ওঠেন 'বাঘা যতীন'।

আপাতত সিনেমার আগাম ঝলক মুক্তি পেলেও, বাঘা যতীন মুক্তি পেতে চলেছে, ১৯ অক্টোবর। নিজের সামাজিক মাধ্যমে সিনেমার প্রি টিজার আপলোড করে দেব লিখেছেন, 'ভারতের স্বাধীনতার ৭৬ তম বছর পূর্তিতে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স-এর নিবেদন— ‘বাঘা যতীন’। বাংলা তথা ভারতের অবিস্মরণীয় স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের স্বাধীন স্বদেশ গড়ার স্বপ্নের অকথিত কাহিনি। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে।'


Follow us on :