১০ মে, ২০২৪

Movie: স্বামীর খোঁজে পুলিসের দ্বারস্থ দীপিকা, অন্যদিকে উত্তেজিত রণবীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-03 14:36:38   Share:   

সারারাত বাড়িতে নেই স্বামী। কোনও খোঁজ না পেয়ে অবশেষে থানায় গেলেন দীপিকা। সেখানে গিয়ে অফিসারদের সবিস্তারিত বলে অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী। তাহলে কী রণবীরের কিছু হল? চিন্তার কোনও কারণ নেই। আসলে বাড়ি থেকে নিখোঁজ হয়েছেন দীপিকার (Deepika Padukone) রিল লাইফ স্বামী। সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সম্ভবত কোনও সিনেমার প্রথম ঝলক সেটি।

ভিডিওটি শুরু হয়েছে দীপিকার উদ্বিগ্ন চেহারা দিয়ে। স্বামীর খোঁজ না পেয়ে যে তিনি চিন্তিত হয়ে পড়েছেন তা বলার অপেক্ষা রাখে না। পরের দৃশ্যেই দেখা যায় রণবীর সিংকে। ক্যাজুয়াল পোশাক পরেছেন অভিনেতা। চোখে রোদ চশমা এবং কানে ইয়ারফোন। সেই ফোনেই তিনি কারও সঙ্গে সংযোগ রেখে চলেছেন। রণবীরকে তাঁকে 'স্যার' বলে সম্বোধন করতে শোনা যায়।

কেবলমাত্র বলিউডের দুই জনপ্রিয় তারকাই নয়, এই ছবির অন্যতম আকর্ষণ হতে চলেছেন দক্ষিণী অভিনেতা রামচরণ তেজা। যদিও এর থেকে বেশি আরো কিছু জানানো হয়নি প্রথম ঝলকে। তবে অভিনেতারা সকলেই এই ভিডিও শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। আপাতত গোপনে রেখেছেন নতুন কাজের কথা। সময় হলেই নাকি রহস্য উন্মোচন করবেন। তাই দর্শকদের জন্য তাঁরা কি চমক রেখেছেন, তা জানা যাবে আরও খানিকটা অপেক্ষার পরে।


Follow us on :