২৬ এপ্রিল, ২০২৪

Jacqueline: জন্মদিনে জেলবন্দি সুকেশ প্রেমপত্রে কী লিখলেন 'বোট্টা বোম্মা' জ্যাকলিনকে!
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-26 14:45:37   Share:   

'বোট্টা বোম্মা।' গানের কথা নয়, এই নামেই জ্যাকলিনকে (Jacqueline Fernandez) ডাকেন সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandasekhar)। ২০০ কোটি টাকার আর্থিক তছরূপি মামলায়, সুকেশ অভিযুক্ত হতেই সামনে আসে মডেল ও বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের নাম। প্রকাশ্যে আসে তাঁদের একাধিক ছবি। সুকেশ সংবাদমাধ্যমের সামনে বলেন, তাঁদের মধ্যে প্রণয়ের সম্পর্ক। ছবি থেকে সেই রসায়ন স্পষ্টও হয়। নাম জড়িয়েছিল অভিনেত্রী নোরা ফতেহির। তবে সুকেশ স্পষ্টতই জানান, নোরা তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। তবে এগিয়ে রেখেছেন জ্যাকলিনকে। সুকেশের মতে, জ্যাকলিন তাঁকে এখনও ভালোবাসে। তাই বিশেষ দিনে জ্যাকিকে চিঠি লিখলেন জেলবন্দী প্রেমিক। 

সুকেশ তাঁর জন্মদিনে প্রেমপত্র পাঠান জ্যাকলিনকে। চিঠির শুরুতেই জ্যাকলিনকে তিনি 'মাই বেবি জ্যাকলিন' বলে সম্বোধিত করেন। কারাগারে বন্দি অবস্থায় তাঁর জ্যাকির কথা খুব মনে পড়ছে, একথাও জানান। সুকেশ লেখেন,' আমার বোম্মা (পুতুল), আমার জন্মদিনে তোমাকে খুব মনে পড়ছে। আমাকে ঘিরে তোমার উপস্থিতি মনে পড়ছে। আমার কাছে আর শব্দ নেই, কিন্তু আমি জানি আমার উপর তোমার অশেষ ভালোবাসার আবেশ রয়েছে।' 

প্রসঙ্গত সুকেশ চন্দ্রশেখরের আর্থিক তছরূপি মামলায় নাম জড়িয়েছে জ্যাকলিনেরও। সুকেশের কাছ থেকে তিনি একাধিক সম্পত্তি নিয়েছে সেই প্রমাণও পেয়েছে তদন্তকারী সংস্থা। ইডির চার্জশিট অনুযায়ী জ্যাকলিন সুকেশের থেকে 'গুচি' ও 'চ্যানেল'এর ৩টি ব্যাগ, গুচির জিমের কাপড়, লুই ভিতোঁর ব্যাগ, দুটি হিরের কানের, বিভিন্ন রঙের পাথরের একটি ব্রেসলেট, দুটি হার্মিজ ব্রেসলেট ও একটি মিনি কুপার গাড়ি নিয়েছেন। ঘটনার তদন্ত করছে দিল্লি পুলিস এবং ইডি।     



Follow us on :