০৯ মে, ২০২৪

Divorce: স্বামীর সঙ্গে ছয় বছরের দাম্পত্য জীবনে ইতি টানলেন কুশা কপিলা
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-27 13:21:47   Share:   

সামাজিক মাধ্যমে কন্টেন্ট ক্রিয়েটর এবং অভিনেত্রী কুশা কপিলা (Kusha Kapila) বিচ্ছেদ (Divorced) ঘোষণা করলেন। স্বামী যোরাবর আহলুওয়ালিয়ার সঙ্গে দীর্ঘ সময় প্রেম করেছিলেন। তারপর ৬ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন তাঁরা। তবে কুশার সঙ্গে যোরাবরের সম্পর্ক যে ভালো নেই সেই গুঞ্জন আগেই ছড়িয়েছিল। সোমবার সামাজিক মাধ্যমে পোস্ট দিয়ে কুশা তাঁর বিচ্ছেদের কথা জানিয়েছেন।

কুশা জানিয়েছেন, 'যোরাবর এবং আমি যৌথভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এটা সহজ সিদ্ধান্ত ছিল না কোনও দিক থেকেই। কিন্তু আমরা জানি আমাদের জীবনের এই পর্যায়ে এসে এটাই ঠিক ঠিক সিদ্ধান্ত। যে ভালোবাসা এবং জীবন আমরা একসঙ্গে পেয়েছি তা আমাদের কাছে সবকিছু। কিন্তু বর্তমানে আমরা জীবন থেকে যা চাই তাতে কোনও মিল নেই। আমরা এই বিয়েতে সবকিছু দিয়েছি শেষ পর্যন্ত।'

কুশা সামাজিক মাধ্যমের জনপ্রিয় ব্যক্তিত্ব। তাঁর নানা কন্টেন্ট নেটিজেনরা খুব পছন্দ করেন। সামাজিক মাধ্যমের পাশাপাশি বেশ কয়েকটি সিনেমা সিরিজে কাজ করেছেন তিনি। ইনস্টাগ্রামে বহু ফলোয়ার। কুশার সঙ্গে স্বামীর বিচ্ছেদ নিয়ে দুঃখিত নেটিজেনরাও। যদিও কুশার পোস্টে কমেন্ট করার উপায় নেই। নিজের বিচ্ছেদ প্রসঙ্গে আর বোধহয় কিছুই শুনতে চাইছেন না তিনি।


Follow us on :