১৪ মে, ২০২৪

Chandramukhi 2: চন্দ্রমুখীকে নিয়ে ছবি, অথচ চন্দ্রমুখী ২-এর ট্রেলারে সেভাবে কঙ্গনা কোথায়?
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-03 16:52:13   Share:   

কঙ্গনা রানাউতকে দেখা যাবে আসন্ন ছবি চন্দ্রমুখী ২-তে। এর আগে চন্দ্রমুখীর (Chandramukhi 2) চরিত্রে কঙ্গনার ঝলক প্রকাশ্যে এসেছিল। রবিবার মুক্তি পেল সিনেমার ট্রেলার। কিন্তু সেখানে কঙ্গনাকে (Kangana Ranaut) বিশেষ দেখা গেল কোথায়? ২ মিনিট ৪৭ সেকেন্ডের একটি ট্রেলার মুক্তি পেয়েছে। সেখানে সিনেমার মুখ্য অভিনেতা রাঘব লরেন্স সহ অন্যান্য অভিনেতাদের দেখা গেলেও কঙ্গনা যেন ব্রাত্যই রইলেন।

পুরো ট্রেলারে কঙ্গনার ঝলক দেখা গিয়েছে হাতে গুনে কয়েকবার। অথচ তাঁর চরিত্রকে কেন্দ্র করেই তো এই সিনেমা। এর আগে সিনেমার 'স্বাগতাঞ্জলি' গানের ক্যামেরার পিছনের দৃশ্যের ভিডিও প্রকাশ্যে এসেছিল। সেই ভিডিওতে দেখা গিয়েছে, চন্দ্রমুখী হয়ে উঠতে কতটা পরিশ্রম করেছেন কঙ্গনা। এর আগেও চন্দ্রমুখী সিনেমা হয়েছে। সেখানে অনেকটা অংশ জুড়ে ছিলেন চন্দ্রমুখীর চরিত্রাভিনেতারা। চন্দ্রমুখী ২ মুক্তি পেলে বোঝা যাবে নিজের অভিনয় দক্ষতা দেখানোর কতটা পরিসর পেলেন কঙ্গনা।

তবে কঙ্গনা এমনিই সুন্দর তাই চন্দ্রমুখীর রূপটানের পর অভিনেত্রীকে মোহময়ী লাগছে। যদিও কঙ্গনা চন্দ্রমুখীর চরিত্রে অভিনয় করবেন, একথা শোনার পর সমালোচনার ঝড় উঠেছিল। অনেক নেটিজেনই বলেছিলেন, এই চরিত্রের অনেকটা অংশ জুড়ে রয়েছে নাচ। কঙ্গনা অভিনেত্রী হিসেবে পারদর্শী হলেও, নৃত্যশৈলীতে তিনি অতটা ওস্তাদ নয়। তবে আগাম বিচার না করে সিনেমা মুক্তির জন্য অপেক্ষা করাই ভালো। সেপ্টেম্বরের ১৫ তারিখ সারা ভারতে মুক্তি পাচ্ছে ছবিটি।


Follow us on :