১২ মে, ২০২৪

Celeb: বিয়েতে অতিথি হয়ে বিপত্তি, ইডির নজরে সানি লিওনি, আতিফ আসলাম-সহ এই তারকারা
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-15 18:58:44   Share:   

মহা বিপাকে পড়লেন বলিউডের অভিনয় ও সঙ্গীত জগতের তারকারা। একটি বিয়েতে অতিথি হয়ে গিয়েছিলেন সানি লিওনি (Sunny Leone), আতিফ আসলামের (Atif Aslam) মতো ব্যক্তিত্বরা। সেই আমন্ত্রণ রক্ষা কাল হল। একেবারে ভারতের তদন্তকারী সংস্থা ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট অর্থাৎ ইডির (ED) নজরে পড়লেন তাঁরা। তারকারা চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ২০০ কোটি টাকা বাজেটের একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দেন। দুবাইতে বিলাসবহুল আয়োজনে বিয়ে করেছিলেন সৌরভ চন্দ্রকর।

এই সৌরভ চন্দ্রকর একেবারেই ভারতের সাধারণ শিল্পপতি নয়। তিনি অনলাইনে একটি বেটিং অ্যাপ চালাতেন। সেই অ্যাপের নাম 'মহাদেব বেটিং অ্যাপ'। ভোপাল-মুম্বই ও কলকাতায় তল্লাশি চালিয়ে এই বেটিং অ্যাপ থেকে আদায় করা ৪১৭ কোটি টাকার সম্পত্তি উদ্ধার ও বাজেয়াপ্ত করেছে ইডি। কিন্তু ইডি তাকে খুঁজছে তা জানতে পেরেই বিদেশে পালান সৌরভ চন্দ্রশেখর। এমনকি দুবাইতে বিয়েও সারেন সবার অলক্ষ্যে। তবে সেই বিয়েতে জাঁকজমকের কোনও কমতি ছিল না।

ভারতের এমনকি পাকিস্তানের নানা জনপ্রিয় তারকাকে আমন্ত্রণ জানিয়ে নিয়ে যাওয়া হয় সেখানে। এই তালিকায় ছিলেন, সানি লিওনি, টাইগার শ্রফ, ভাগ্যশ্রী, কৃতি খরবান্দা, নুসরাত বারুচার মতো অভিনেতা-অভিনেত্রী। এছাড়াও কমেডি তারকাদের মধ্যে ক্রুষ্ণা অভিষেক, ভারতী সিং-কে আমন্ত্রণ জানানো হয়েছিল। সঙ্গীত জগৎ থেকে আমন্ত্রণ পেয়েছিলেন, আতিফ আসলাম, রাহাত ফতেহ আলি খান। জানা গিয়েছে, মোটা অংকের টাকার চুক্তির বিনিময়ে দুবাইতে গিয়েছিলেন এই তারকারা। তাই এই মুহূর্তে ইডির নজরে রয়েছেন এই তারকারা।


Follow us on :