১২ মে, ২০২৪

Neha: নেহার জন্মদিনে দেখা মিলল না রোহনের, তবে কি সম্পর্ক এবার বিচ্ছেদের দিকে....
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-09 17:56:59   Share:   

বিনোদন জগতে ফের সম্পর্ক ভাঙন! না এবার কোনও অভিনেতা, অভিনেত্রীর জুটি নয়। বরং বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর ও তার স্বামী রোহনপ্রীত সিং-এর সম্পর্কে নাকি চিড় দেখা দিয়েছে। ৬ জুন অভিনেত্রী নেহা কক্করের (Neha Kakkar) জন্মদিন (Birthday) ছিল। ঘড়িতে ১২ টা বাজতেই বাড়িতে জন্মদিন উদ্‌যাপন (Celebration) শুরু হয়। জন্মদিন পালনে উপস্থিত ছিলেন নেহার আত্মীয়স্বজন থেকে শুরু করে আরও অনেকে। তবে দেখা মেলেনি নেহার স্বামী রোহনপ্রীত সিং-এর। 

এবছর নেহা ৩৫ বছরে পা রাখেন। জন্মদিনের একগুচ্ছ ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন নেহা। সেখানে মধ্যরাতে কেক কাটা থেকে শুরু করে কেক খাওয়ানোর ছবিও রয়েছে। সঙ্গে সুন্দর করে ঘরে সাজানো রয়েছে বাহারি উপহার। তবে একটি ছবিতেও দেখা গেল না রোহনকে। রোহন নিজেও কোনও পোস্টের মাধ্য়মে স্ত্রীকে শুভেচ্ছা জানাননি। অভিনেত্রী নেহা কক্করের জন্মদিনের ছবি দেখে চিন্তায় ভরেছে নেটদুনিয়া। আত্মীয় পরিজনের মধ্য়ে সবাই খুঁজছিলেন একটি মুখ, কিন্তু তাঁকে কোনও ছবিতেই দেখতে পাওয়া গেল না। নেহার স্বামী রোহনপ্রীত সিং-এর অনুপস্থিতি বেশ ভাবিয়ে তুলেছে অনুরাগীদের। 

২০২০ সালের অক্টোবর মাসে ধুমধাম করে বিয়ে হয় নেহা-রোহনের। নেহার থেকে রোহন বয়সে ৮ বছরের ছোট হওয়া সত্ত্বেও তাঁরা দুজনেই বেশ সুখে ছিল। বিয়ের পর রোহনের সঙ্গে একটি গানের ভিডিও করে কটাক্ষের শিকার হয়েছিলেন নেহা। সেই গানের প্রচারে ছিল নেহার অন্তঃসত্ত্বা হওয়ার আভাস। বিয়ের মাত্র দু’মাসের মধ্যেই কী ভাবে সন্তান ধারণ করলেন, সেই প্রশ্নের তির ছোঁড়া হয়েছিল নেহার দিকে। এই বিষয়ে নেহা জানিয়েছেন, বেশিরভাগ লোকে ভাবে, ইন্ডস্ট্রির মানুষেরা এমনই হয়। বিয়ের আগেই অনেক কিছু করে ফেলে। তবে সন্তান নেওয়ার পরিকল্পনা তাঁর আপাতত নেই। শুধুমাত্র পরস্পরের সঙ্গ উপভোগ করতে চেয়েছিলেন জুটিতে। 


Follow us on :