০৯ মে, ২০২৪

Arijit Singh: অরিজিতে মন্ত্রমুগ্ধ বাদশা, জিয়াগঞ্জের রাস্তায় স্কুটি নিয়ে ঘুরলেন একসঙ্গে
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-21 12:44:42   Share:   

লেখক শ্রীজাত, অরিজিৎ সিং-কে (Arijit Singh) নিয়ে একটি কথা বলেছিলেন, 'অরিজিৎ এমন একজন মানুষ, পাশে বসেও যাঁকে ছোঁয়া যায় না।' দেশে বিদেশের বাঙালিরা অরিজিতে বুঁদ হয়ে রয়েছেন। শুধু তাঁর গান নয়, তাঁর ব্যক্তিত্বের ভক্ত চারিদিকে। গুগল বলছে, এখনও পর্যন্ত ৪০০-এর বেশি গান গেয়েছেন অরিজিৎ। এত নাম-যশ খ্যাতির শীর্ষে থেকেও অহং ছুঁতে পারেনি গায়ককে। বরং 'মাটির মানুষ' কাকে বলে, তার জলজ্যান্ত উদাহরণ তিনি। এমন মানুষের সংস্পর্শে এলে কী অন্যরাও বিলাসবহুল জীবন ছেড়ে সাদামাটা জীবনে ফেরত আসতে পারেন? সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও দেখে, এই আলোচনা চলছে নেটিজেনদের মধ্যে।

বুধবার রাত থেকে একটি ভিডিও ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। অরিজিৎ সিংয়ের জিয়াগঞ্জের বাড়িতে গিয়েছেন দেশের অন্যতম জনপ্রিয় তারকা গায়ক বাদশা। এর আগে যতবার বাদশাকে জনসমক্ষে দেখা গিয়েছে, তিনি কোনও না কোনও বিলাসবহুল গাড়িতে সওয়ার ছিলেন। বিএমডাব্লু, মার্সিডিজ বেঞ্জ, ল্যাম্বরগিনি, কি নেই বাদশার কাছে! কিন্তু জিয়াগঞ্জে এসে তিনি যেন অন্য মানুষ। সামান্য স্কুটি নিয়ে ঘুরে দেখলেন গ্রামের চারপাশ। তাঁর পথিকৃৎ হয়েছিলেন অরিজিৎ। সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

অরিজিৎ বরাবরই সাদামাটা। এত অর্থ উপার্জন করেও মুম্বইতে অন্যান্য তারকাদের মতো পেন্টহাউজ নেই তাঁর। বরং তিনি শিকড়ের কাছাকাছি থাকতে আজও জিয়াগঞ্জেই থাকেন। রেকর্ডিং থাকলেই নিজের গ্রাম ছেড়ে শহরে যান। বাকি সময় তাঁর পরিবারের। আর পাঁচটা সাধারণ মানুষের মতোই তিনি ব্যাগ হাতে বাজারে যান। চলতি পথে পাড়া প্রতিবেশীদের সঙ্গে কুশল বিনিময় করেন। দায়িত্বশীল বাবার মতো ছেলে-মেয়েকে স্কুলে দিতে যান, নিতে যান। আসলে অরিজিতের জীবন এতটাই সাধারণ যে প্রত্যেক পরতে আকর্ষণীয় এমন বিশেষ কিছুই নেই। তবে এমন নির্মোহ জীবনযাপন ঈর্ষণীয় তো বটেই।


Follow us on :