১০ মে, ২০২৪

Priyanka: বিদেশে থেকেও মেয়েকে ভারতীয় সংস্কৃতি শিখিয়েছেন প্রিয়াঙ্কা, গণপতি ছাড়া অচল ছোট্ট মালতি
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-20 12:49:09   Share:   

মঙ্গলবার সারা ভারতে গণপতি বাপ্পাকে স্বাগত জানিয়েছেন সকলে। সেই তালিকায় ছিলেন বলিউডের তারকারাও। তবে ভিন দেশে থেকেও ভারতীয় সংস্কৃতি ভোলেননি 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। এমনকি মেয়ে মালতিকেও শিখিয়েছেন ধর্মাচার। অভিনেত্রী নিজেও গণপতি-ভক্ত। তাই বিদেশের বাড়িতেও ঈশ্বরের মূর্তি স্থাপন করেছেন। তবে গণেশ দাদার আসল ভক্ত প্রিয়াঙ্কা কন্যা মালতি (Malti Marie Chopra Jonas)। তার নাকি দিন কাটে না গণপতি ছাড়া।


মালতির কাছে একটি গণপতির খেলনা রয়েছে। সে যেখানেই যায়, এই খেলনা গণপতিও সঙ্গে করে নিয়ে যায়। মালতি যে গণপতিকে ভালোবাসে সেই প্রমাণ মিলেছে প্রিয়াঙ্কার পোস্টে। ছবিতে দেখা গিয়েছে, গণপতিকে জড়িয়ে ধরেছে প্রিয়াঙ্কা কন্যা। ভক্তরা বলছে সামাজিক মাধ্যমের সাম্প্রতিক আদুরে ছবি সেটিই। ভারতের সঙ্গে বিদেশের সময়ের ব্যবধান রয়েছে, তাই বুধবার সকালে কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।


বিদেশের বাড়িতে একেবারে স্বল্প আয়োজনে গণপতির পুজো করেছেন প্রিয়াঙ্কা। সঙ্গী ছিল মেয়ে মালতি। অভিনেত্রী ছবিগুলি সামাজিক মাধ্যমে আপলোড করে লিখেছেন, 'গণপতির সঙ্গে মেয়ে। আমরা যেখানেই যায়, গণপতি আমাদের সঙ্গে রয়েছেন।' এই পোস্টের নিচে অভিনেত্রীর ভক্তরাও তাঁকে গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়েছেন।



Follow us on :