১১ মে, ২০২৪

Zareen Khan: 'জারিন খান প্রতারক নয়, বরং তাঁকেই ঠকিয়েছেন আয়োজকরা', মন্তব্য আইনজীবীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-18 17:03:51   Share:   

সলমান খানের ছবি 'ভীর' থেকেই অভিনেত্রী জারিন খান (Zareen Khan)-এর উত্তরণ। নতুন কোনও সিনেমার কারণে না হলেও বর্তমানে অভিনেত্রী বেশ চর্চায়। কারণ, তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। কলকাতায় একটি কালী পুজোর অনুষ্ঠানে উদ্বোধন করতে আসার কথা ছিল অভিনেত্রীর। ১২ লক্ষ টাকা নিয়েও নাকি অভিনেত্রী আসেননি। অনুষ্ঠানের আয়োজকরা ২০১৮ সালে একটি প্রতারণার মামলা দায়ের করেছিলেন জারিনের বিরুদ্ধে। এই মর্মে শিয়ালদহ আদালত জারিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। এই অভিযোগের মাঝে অভিনেত্রীর আইনজীবী সামাজিক মাধ্যমে আনুষ্ঠানিক মন্তব্য করলেন।

জারিনের আইনজীবী রিজওয়ান সিদ্দিকী সামাজিক মাধ্যমে লিখেছেন, কলকাতায় একটি কালীপুজো উদ্বোধন করতে আসার কথা ছিল তাঁর মক্কেল জারিন খানের, একথা ঠিক। কিন্তু অনুষ্ঠানের আয়োজকরা তাঁকে ঠকিয়েছেন। আইনজীবীর দাবি, জারিনকে আয়োজকরা বুঝিয়েছিলেন সেই পুজোর অনুষ্ঠান রাজ্যের মুখ্যমন্ত্রী, ক্রীড়া মন্রী এবং প্রাক্তন ক্রীড়া মন্ত্রী আয়োজন করেছিলেন। এমনকি জারিন নাকি, বিমানবন্দরে পৌঁছে গিয়েছিলেন কলকাতা আসার জন্য, তবে শেষ মুহূর্তে তিনি বুঝতে পারেন তাঁকে ঠকানো হচ্ছে। তাই কলকাতার বিমানে ওঠেননি অভিনেত্রী।

আইনজীবী আরও জানিয়েছেন, আদালত তাঁর মক্কেল জারিনের বিরুদ্ধে 'অসাবধানতাবশত' এই গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। তিনি আরও জানিয়েছেন, যোগ্যতার ভিত্তিতে এই মামলার বিচার করে দেখবেন আদালত।


Follow us on :