১০ মে, ২০২৪

Swara Bhaskar: মা হলেন অভিনেত্রী স্বরা ভাস্কর, কন্যা সন্তানের নাম কী রাখলেন
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-26 10:19:51   Share:   

জীবনের এক নতুন অধ্যায়ে পা দিলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhaskar)। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সকলকে অবাক করে দিয়ে রাজনীতিবিদ ফাহাদ আহমেদের সঙ্গে বিয়ে করেছিলেন। তারপর অনুষ্ঠান করে বিয়ে সেরেছিলেন। তার ঠিক দু'মাস পরেই জানা যায়, স্বরা অন্তঃসত্ত্বা। দীর্ঘ সময় সবুরের ফল অবশেষে মিষ্টি হল। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে নিজেই সুখবর দিয়েছেন। একরত্তির সঙ্গে সঙ্গে বেশ কিছু ছবিও দিয়েছেন।

সোমবার সন্ধ্যে নাগাদ হঠাতই সামাজিক মাধ্যমে বেশ কিছু ছবি আপলোড করেন অভিনেত্রী। ছবিতে পাশে ছিলেন স্বামী ফাহাদ আহমেদ। আর স্বরার কোলজুড়ে ছিল বাড়ির ছোট্ট সদস্য। এই ছবিগুলি পোস্ট করে, অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, 'আমাদের প্রার্থনা শোনা হয়েছে, আশীর্বাদ মঞ্জুর হয়েছে। গানের গুঞ্জন এবং রহস্যময় সত্যি।' ওই পোস্টেই স্বরা জানিয়েছেন মেয়ের নাম কী রেখেছেন। অভিনেত্রী লিখেছেন, 'আমাদের ছোট্ট মেয়ে রাবিয়া ২৩ সেপ্টেম্বর ২০২৩-এ জন্মেছে।'

বলিউড তারকারা এই পোস্টের নিচে শুভেচ্ছা জানিয়েছেন স্বরাকে। নেটিজেনরাও ভালোবাসা উজাড় করে দিয়েছেন। নতুন মা ও একরত্তি ভালো থাকুক, এই প্রার্থনাই করছেন সকলে।


Follow us on :