১৫ মে, ২০২৪

Actress: বর্তমানে জনপ্রিয় অভিনেত্রী, ছোট্ট এই মেয়েটিকে চিনতে পেরেছেন?
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-05 15:35:22   Share:   

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে নিজের স্থান তৈরী করেছেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, সামাজিক মাধ্যমে বলিউডের যে অভিনেত্রীদের ফলোয়ার বেশি, সেই তালিকায় উপর দিকে রয়েছেন অভিনেত্রী। তাঁর বাবা বলিউডের (Bollywood) জনপ্রিয় অভিনেতা। প্রথম দিকে দু একটি সিনেমা করলেও জনপ্রিয়তা পাননি। তবে 'আশিকি-২' (Aashiqui 2) সিনেমায় অভিনয় তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয়। অনেকেই হয়তো বুঝতে পেরে গিয়েছে এতক্ষণে কার কথা বলছি। এই ছবিতে যাকে দেখা যাচ্ছে তিনি আর কেউ নয়, শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)।


বলি অভিনেতা শক্তি কাপুর এবং গায়িকা শিবাঙ্গী কাপুরের মেয়ে তিনি। ২০১০ সালে 'তিন পাত্তি' সিনেমা দিয়ে অভিনয় জগতে ডেবিউ করেছিলেন শ্রদ্ধা। ২০১১ সালে 'লাভ কা দি এন্ড' সিনেমায় অভিনয় করেছিলেন। দুটো সিনেমাতেই সাফল্য পাননি শ্রদ্ধা। ২০১৩ সালে অভিনয় করেছিলেন রোম্যান্টিক মিউজিক্যাল সিনেমা 'আশিকি-২' তে। এইবার আর সাফল্য দূরে থাকেনি অভিনেত্রীর।


এক ভিলেন, বাঘী, রক অন ২, ওকে জানু, হাফ গার্লফ্রেন্ড, হাসিনা পার্কার ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত সিনেমা 'টু ঝুটি ম্যায় মক্কার' সিনেমাটি। বর্তমানে শ্রদ্ধার  ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ৮০.৯ মিলিয়ন। তখনকার ছোট্ট এই মেয়েটি যে বড় হয়ে এত অর্জন করবেন, তা কে জানত!


Follow us on :