১৪ মে, ২০২৪

Shilpa Shetty: বিয়ে হলে কী সংসারই সব? শিল্পার নতুন সিনেমার ট্রেলারে বাঁধ ভাঙার ইঙ্গিত
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-06 19:48:14   Share:   

অভিনেত্রী শিল্পা শেট্টিকে (Shilpa Shetty) মাঝেমধ্যেই নানা সিনেমায় দেখা যায়। কিন্তু সেগুলো ঠিক সিনেমার মতো সিনেমা হয়ে ওঠে না। তবে অনেক বছর পর ধামাকেদার কামব্যাক হতে চলেছে অভিনেত্রীর। শিল্পার নতুন ছবি 'সুখী'-এর ট্রেলারে তেমনই ইঙ্গিত মিলল। ভারতের অধিকাংশ মানুষের মনোভাব, বিয়ে করলেই যেকোনও মহিলার জীবন বদলে যাবে। স্বামী-সন্তান-সংসার ছাড়া তাঁর আর কোনও অস্তিত্ব থাকবে না, এমনই ধারণা সকলের। এই বস্তাপচা ধারণা ভাঙতেই শিল্পার এই নতুন সিনেমা।

বুধবার মুক্তি পেয়েছে 'সুখী' সিনেমার ট্রেলার। ২ মিনিট ১৬ সেকেন্ডের ট্রেলার একেবারে টানটান। শুরুতেই কানে বাজে অভিনেত্রীর সংলাপ, 'আমার জীবন সকালের চা আর রাতের দুধে আটকে রয়েছে।' সিনেমায় শিল্পার চরিত্রটির নাম সুখী। স্বামী-সন্তান নিয়ে তাঁর সংসার। হঠাতই একদিন ছোটবেলার বন্ধুদের ফোন আসে। দিল্লিতে রিইউনিয়নের পরিকল্পনা করা হয়। সুখী যেতে চাইলে স্বামীর থেকে শুনতে হয় তিনি 'স্বার্থপর '। সুখীর প্রশ্ন, 'একঘেয়ে জীবন থেকে নিজের জন্য কি একটু সময় চেয়েছি আমি স্বার্থপর হয়ে গেছি?'

এমন আরও অনেক প্রশ্ন উঠবে সিনেমা মুক্তি পেলে। চলতি বছরের ২৩ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি। সেখানেই মোলাকাত হবে এক অন্য শিল্পার সঙ্গে।


Follow us on :