১৬ মে, ২০২৪

Sara Ali Khan: ধর্মীয় অবস্থান নিয়ে মানুষের মন্তব্যের তোয়াক্কা করি না: সারা
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-03 19:15:24   Share:   

অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan) তাঁর অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করেছেন। সিনেমা হলে তাঁর ছবি দেখতে যেমন দর্শক ভিড় জমান, তেমনই সামাজিক মাধ্যমেও সারার অনুসরণকারী অনেক। সেখানে যেমন পজেটিভ মন্তব্য পেয়ে থাকেন সারা, তেমনভাবে নেগেটিভ মন্তব্যও ঘিরে ধরে তাঁকে। এই যেমন কিছুদিন আগে সারা গিয়েছিলেন কেদারনাথে, আবার তারও কয়েকদিন আগে গিয়েছিলেন মন্দিরে, এই নিয়ে অনেক বিতর্কই হয়েছে। তবে সারা বুঝিয়ে দিয়েছেন, তিনি কোন মন্তব্য কানে নেবেন, আর কোন মন্তব্য কানে নেবেন না।

এক সাক্ষাৎকারে সারা বলেছেন, 'আমার কাজের বিষয়ে যেকোনও রকম সমালোচনাকে আমি স্বাগত জানাই। আমি দর্শকদের জন্য কাজ করি এবং তাঁরা যদি আমার কাজ পছন্দ না করেন, তবে আমি আরও ভালো করার চেষ্টা করব। কিন্তু আমার ব্যক্তিগত জীবন নিয়ে যদি তাঁদের মতামত থাকে, তা যদি আমার ধর্মীয় বিশ্বাস নিয়ে হয়, আমার পোশাক নিয়ে হয়, বা এয়ারপোর্টে আমার ব্লো ড্ৰাই না করা চুল নিয়ে হয়, তাহলে আমি তোয়াক্কা করি না।'

 কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সারার ছবি 'জারা হাটকে জারা বাঁচকে'। আদিপুরুষের মতো বিগ বাজেটের সিনেমার সামনেও চুটিয়ে ব্যবসা করেছিল সিনেমাটি। এরপর সারাকে দেখা যাবে একেবারে অন্যরকম ছবিতে। দেশাত্মবোধক ওয়েব সিরিজ 'এ বতন মেরে বতন' সিরিজে। 



Follow us on :