১৪ মে, ২০২৪

Actress: 'তারিখ পে তারিখ', ফারহানের সিনেমা থেকে সরে দাঁড়ালেন প্রিয়াঙ্কা-ক্যাটরিনা
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-03 17:09:21   Share:   

বলিউড (Bollywood) সিনেমাগুলির মধ্যে প্রবল জনপ্রিয় হয়েছিল 'জিন্দেগী না মিলেগি দোবারা'। তিন বন্ধুর রোড ট্রিপ এই সিনেমার মূল কাহিনী ছিল। অভিনয় করেছিলেন ঋত্বিক রোশন, ফারহান আখতার ও অভয় দেওল। যুগ বদলেছে। ফলে মহিলাদের প্রাধান্য দিয়ে ফারহান তিন মেয়ে বন্ধুর রোড ট্রিপ নিয়ে সিনেমা বানাতে চেয়েছিলেন। সিনেমার নাম রেখেছিলেন 'জি লে জারা' (Jee le zaraa)। তিন বান্ধবীর চরিত্রে চূড়ান্ত কাস্টিংও সেরে ফেলেছিলেন পরিচালক।

মূল চরিত্রে ফারহানের পছন্দ ছিল প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটকে। এমনকি অভিনেত্রীরা আনুষ্ঠানিক ঘোষণাও করেছিলেন। তবে সিনেমার ভাগ্যে ছিল একের পর এক বাধা। প্রথমে শ্যুটিংয়ের জন্য তারিখ মিলছিল না প্রিয়াঙ্কা চোপড়ার। তারপর ব্যস্ত হয়ে পড়লেন ক্যাটরিনা-আলিয়া। মাঝে যাও কিছুটা সময় ফাঁকা পাওয়া গিয়েছে, এর মধ্যে ব্যস্ত হয়ে পড়েছেন পরিচালক ফারহান। সিনেমার ভবিষ্যৎ কী হবে, এই নিয়ে দর্শকমনে সংশয় ছিল। এবার আরও সমস্যায় পড়লেন পরিচালক।

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নাকি 'জি লে জারা' সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন। তাঁর হাতে পরপর এখন বেশ কয়েকটি কাজ। অন্যদিকে ক্যাটরিনা নাকি ব্যক্তিগত জীবনের জন্যই সরে দাঁড়িয়েছেন এই সিনেমা থেকে। ভিকির সঙ্গে পরিবার গুছিয়ে নিতে চেয়েছেন ক্যাট। দুই অভিনেত্রী বেরিয়ে গেলে তালিকায় রইলেন কেবল আলিয়া। তিনি কী সিনেমাটি করবেন? দর্শকদের মনে তৈরী হয়েছে প্রশ্ন।


Follow us on :