১৫ মে, ২০২৪

Kriti: সুশান্তের স্মৃতিতেই নিজের প্রযোজনা সংস্থার নাম দিয়েছেন কৃতি? বললেন নিজেই
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-16 15:33:32   Share:   

অভিনেত্রী কৃতি শ্যানন (kriti Sanon) সম্প্রতি নিজের প্রোডাকশন হাউজ অর্থাৎ প্রযোজনা সংস্থার ঘোষণা করেছেন। এরপর থেকেই সেই সংস্থার নাম নিয়ে শুরু হয়েছে আলোচনা। অভিনেত্রী তাঁর প্রযোজনা সংস্থার নাম দিয়েছেন 'ব্লু বাটারফ্লাই ফিল্মস' (Blue Butterfly Films)। এই নাম থেকে উঠে এসেছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রসঙ্গ। প্রসঙ্গত, একসঙ্গে ছবিতে কাজ করেছিলেন কৃতি এবং সুশান্ত। শোনা গিয়েছিল, রিল লাইফের রোম্যান্স গড়িয়েছিল ব্যক্তিগত জীবনেও। এই নীল প্রজাপতি নাকি সুশান্তের প্রিয়। তাই অভিনেত্রী প্রাক্তনের কথা মনে করে নিজের প্রযোজনা সংস্থার নাম দিয়েছেন বলে চর্চা শুরু হয়েছিল। সত্যিই কী তাই? অভিনেত্রীই উত্তর দিলেন।

কৃতিকে সম্প্রতি প্রশ্ন করা হয়, তাঁর প্রোডাকশন হাউজের নামের পিছনে কী ভাবনা রয়েছে ? অভিনেত্রী উত্তরে বলেন, 'আমি প্রজাপতি ভালোবাসি এবং নীল রং ভালোবাসি। আমার ইনস্টাগ্রামের বায়োতে লম্বা সময় ধরে সেটি রয়েছে। আমি এটি আমার ক্যাপশনে ব্যবহার করি এবং কবিতায় ব্যবহার করি। 'কৃতি আরও বলেন, এই নীল প্রজাপতি স্বপ্ন, বিমান, স্বাধীনতা, উদারতা ইতিবাচকতা এবং আনন্দের প্রতীক।

কৃতি এখানেই শেষ না করে বলেছেন, 'আমি কাজ থেকেই সব কিছু শিখেছি। আমি ধীরে ধীরে এই জায়গায় পৌঁছেছি এবং আজকের এই মানুষে উত্তীর্ন হয়েছি। তুমি তোমার সংগ্রাম করো। কিন্তু মুভ অন করো। বড় হও। বদলাও এবং তোমার সুন্দর সত্বাকে খুঁজে পাও এবং তারপর তুমি উড়তে শেখো। এই জন্যই আমি আমার প্রযোজনা সংস্থার নাম ব্লু বাটারফ্লাই রেখেছি।'


Follow us on :