১৪ মে, ২০২৪

Kareena: তৈমুরের ন্যানি 'খান' পরিবারের সঙ্গেই পাত পেড়ে খান, জানতেন!
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-14 16:19:39   Share:   

নবাব পরিবারের বংশধর সইফ আলী খান (Saif Ali Khan)। তাঁকে বিয়ে করেন করিনা কাপুর (Kareena Kapoor)। নবাবী এবং আভিজাত্য যেই বাড়িতে মিলেমিশে একাকার হয়, সেখানে কি সবার জন্য নিয়ম এক হয়! তারকাদের পরিবারে সাহায্য করার লোকের অভাব নেই। তাঁদের যে কুটোটি নেড়ে এক করতে হয় না, তা কে না জানে! খান পরিবারেও এমন সাহায্য করার মানুষেরা রয়েছেন। তবে তাঁদের মধ্যে সবচেয়ে বেশি প্রকাশ্যে দেখা গিয়েছে, সইফ ও করিনা পুত্রদের 'ন্যানি' (Nanny) অর্থাৎ আয়াকে।

তারকা পুত্র তৈমুর এবং ছোট ছেলে জাহাঙ্গীরকে যতবার প্রকাশ্যে দেখা যায়, তাদের সঙ্গে আয়াদেরও দেখা যায়। মূলত করিনা পুত্ররা সারাদিন এই আয়াদের তত্ত্বাবধানেই থাকে। কিন্তু তাঁরা বাড়িতে সাহায্য করেন, তাই প্রথম থেকেই তৈমুর বা জাহাঙ্গীরের সঙ্গে এক টেবিলে খেতেন তা তাঁরা। কিন্তু একটু জ্ঞান হলেই, সইফ করিনার বড় পুত্র তৈমুর একটি প্রশ্ন করে বসে। সে জিজ্ঞেস করে, কেন ন্যানিরা আলাদা খেতে বসেন? এই একটি প্রশ্নেই খান বাড়ির নিয়ম বদলে যায়।

সইফ ও করিনা নিয়ম করেন, ছেলেদের সঙ্গে এক টেবিলেই খাবেন ন্যানিরা।  তাঁদের মতে, তৈমুর ও জাহাঙ্গীরকে সন্তান স্নেহে লালন পালন করেন তাঁরা। সইফ ও করিনার অবর্তমানেও তাঁরাই বাচ্চাদের যত্ন নেন, ফলে তাঁদেরও একই সম্মান প্রাপ্য। ফলে ভিন্ন চোখে নয়, একেবারে নিজের মানুষের মতোই ব্যবহার করা হয় ন্যানিদের সঙ্গে।


Follow us on :