১৭ মে, ২০২৪

Kajol: প্রতিজ্ঞা ভুলে এই প্রথম ক্যামেরার সামনে চুম্বনের দৃশ্যে কাজল
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-16 12:22:57   Share:   

একটা সময় ছিল যখন অভিনেতা অভিনেত্রীদের অভিনয়ের মাধ্যম ছিল সিনেমা। কিন্তু সময় পেরিয়েছে 'ওটিটি' প্ল্যাটফর্মের উত্তরণ ঘটেছে, ফলে কন্টেন্টের পরিমাণও বেড়েছে। তবে ছবির মতো সেন্সরশিপ এই ওটিটিতে নেই। তাই সাহসী দৃশ্যেও তেমন বেড়াজাল নেই। তবে ওটিটিতে টিকে থাকতে হলে নাকি এইসব দৃশ্যে সাবলীল হতে হবে। যে অভিনেত্রীরা একসময় ইন্ডাস্ট্রিতে এসে প্রতিজ্ঞা করেছিলেন অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করবেন না, টিকে থাকার জন্য তাঁরাও এখন এই দৃশ্যে সম্মতি জানাচ্ছেন। তার সাম্প্রতিক উদাহরণ কাজল (Kajol)।

অভিনেত্রী কাজল অভিনয় জগতে প্রায় তিন দশক কাটিয়ে ফেলেছেন। এই এতগুলো বছরে বলিউডের বহু জনপ্রিয় অভিনেতার সঙ্গে কাজ করেছেন তিনি। ভালোবাসার দৃশ্যেও অভিনয় করেছেন কিন্তু ক্যামেরার সামনে চুম্বনের দৃশ্যে অভিনয় করেননি। তবে ওটিটিতে এসে সেই বর্ম এবার খুলে ফেললেন। অভিনেত্রীর নতুন সিরিজ 'দ্যা ট্রায়াল' মুক্তি পেয়েছে কয়েকদিন আগেই। সেই সিরিজে প্রথমবার সহ অভিনেতার ঠোঁটে ঠোঁট রাখলেন অভিনেত্রী।

দ্যা ট্রায়ালে কাজলের বিপরীতে অভিনয় করেছেন এলি খান। সিরিজের চিত্রনাট্য অনুযায়ী কাজলের সুখের সংসার হবে স্বামী সন্তানের সঙ্গে। কিন্তু বেশ কিছুর পরে কাজলের স্বামী ফৌজদারি মামলায় অভিযুক্ত হবেন। অন্যদিকে এলি খানের চরিত্র বিশালের অনুভূতি তৈরী হবে কাজলের জন্য। সেই আবেগ থেকেই শুরু হবে চুম্বনের দৃশ্য। তবে অভিনেতা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, এক বিলাসবহুল হোটেলে সেই দৃশ্যের শ্যুটিং করা হয়। শ্যুটিংয়ের সময় সেখানে উপস্থিত ছিলেন কেবল জরুরি ব্যক্তিত্বরা।


Follow us on :