২১ মে, ২০২৪

Ankita: দ্বিতীয়বার বিয়ে করলেন অঙ্কিতা লোখান্ডে, পাত্র কে? দেখুন ভিডিও
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-09 13:01:24   Share:   

হিন্দি ধারাবাহিক জগত থেকে পথ চলা শুরু হয়েছিল অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande)। তাঁর অভিনয় দক্ষতায় প্রথম ধারাবাহিক থেকেই অনুরাগীর সংখ্যা তৈরী হয়েছিল। এরপর ছোট পর্দা থেকে উত্তরণ হয়েছিল বড় পর্দায়। কঙ্গনা রানাউতের সঙ্গে মণিকর্ণিকায় তাঁর অভিনয় নজর করেছিল সকলের। অবশ্য আরও একটি কারণে অভিনেত্রী চর্চায় ছিলেন। প্রেমিক সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দীর্ঘ সম্পর্কের কারণে। যদিও অতীতের পাট চুকিয়ে অভিনেত্রী মন দিয়েছেন বর্তমানে।

ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে ২০২১ সালে বিয়ে করেছেন অঙ্কিতা। জাঁকজমক বিয়ের চর্চা হয়েছিল অনেক। আগামী ডিসেম্বরেই দু বছর পূরণ হত সেই বিয়ের। কিন্তু তার আগেই দ্বিতীয়বার বিয়ে করলেন অভিনেত্রী। অবাক হলেন তো? নিশ্চয়ই মনে প্রশ্ন আসছে, অভিনেত্রী কাকে বিয়ে করলেন? অঙ্কিতা দ্বিতীয়বার বিয়ে করেছেন ঠিকই। তবে পাত্রটি একই। অর্থাৎ ভিকির সঙ্গেই আরও একবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী।

স্বামীর সঙ্গে বিদেশে গিয়েছিলেন অভিনেত্রী সেখানেই চার্চের সামনে দাঁড়িয়ে আইনি মতে বিয়ে সেরেছেন। প্রতিজ্ঞা নিয়েছেন একে অপরের সঙ্গে। চুমু খেয়েছেন। যদিও খ্রিষ্টীয় মতে বিয়ে করলেও পোশাক পরেছিলেন ভারতীয়। হালকা গোলাপী রঙের শাড়ি পরেছিলেন। গলায় দেখা গিয়েছে ভারী গয়না। যদিও সাজে কোনও বাড়াবাড়ি ছিল না। একেবারে ন্যাচারাল লুকে সেজেছিলেন। অন্যদিকে ভিকি পরেছিলেন টাক্সিডো। বিয়ের ভিডিও ও ছবি দেখে নেটিজেনরা ভালোবাসা উজাড় করে দিয়েছেন।



Follow us on :