১৭ মে, ২০২৪

Ameesha: কোটি টাকার অর্থ প্রতারণা মামলা! আমিশার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-07 14:42:41   Share:   

বিপাকে পড়লেন 'কহো না প্যায়ার হ্যাঁয়' খ্যাত অভিনেত্রী আমিশা প্যাটেল (Ameesha Patel)।  নিজের প্রোডাকশন হাউসের ব্যানারে সিনেমা বানাতে ধার নিয়েছিলেন অর্থ। সেই টাকা ফেরত দিতে না পেরে আইনি জটে মুশকিলে পড়লেন তিনি। এক ব্যক্তি এফআইআর করেছেন তাঁর বিরুদ্ধে। জল এতদূর গড়িয়েছে যে আদালত (Ranchi Court) আমিশার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।

রাঁচি নিবাসী অজয় কুমার সিং, আমিশা প্যাটেল এবং তাঁর ব্যবসায়ী শরিকের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেন। মামলাকারী বলেছেন, এক দশক আগে  আমিশা তাঁকে 'দেশি ম্যাজিক' সিনেমায় বিনিয়োগের কথা বলেন। এরপর ওই ব্যক্তি আমিশাকে আড়াই কোটি টাকা দেন। কথা ছিল, সিনেমা মুক্তি পেলেই আমিশা এবং তার ব্যবসায়ী শরিক সুদ-সহ সেই অর্থ ফিরিয়ে দেবেন।  কিন্তু আজও সেই অর্থ ফেরত পাননি ওই ব্যক্তি।

আমিশাকে বারংবার তাগাদা দিতে থাকেন ওই ব্যক্তি। আমিশাও তাঁকে এড়িয়ে যান। পরে আড়াই কোটি টাকার চেক দেন ওই ব্যক্তিকে। কিন্তু সেই চেক বাউন্স হয়ে যায়। এরপরেই আমিশার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি।

এর আগেও আমিশাকে কোর্টে হাজিরা দেওয়ার সমন পাঠানো হয়। তবে আমিশা বা তাঁর উকিল যাননি আদালতে। তাই আমিশার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে রাঁচি কোর্ট। আইপিসির ৪২০ এবং সিআরপিসি-র ১২০ ধারায় প্রতারণা মামলা দায়ের করা হয়েছে আমিশার বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিনেত্রীর নিন্দায় সরব হয়েছে নেট দুনিয়া। মামলা কোনদিকে মোড় নেয়, সেটাই দেখার।



Follow us on :