১৭ মে, ২০২৪

Shahrukh Khan: 'আপনার নেতৃত্বে আমরা সমৃদ্ধ হব', জি২০-এর সাফল্যে মোদীকে ধন্যবাদ শাহরুখের
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-11 09:50:30   Share:   

'স্বস্তি অস্তু বিশ্ব', অর্থাৎ সারা দেশের জন্য শান্তি প্রার্থনা করে, রবিবারই জি২০ (G20) সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। সম্মেলনের এই সাফল্যে বেশ খুশি ভারতের কিং খান। আবেগ ধরে রাখতে না পেরে, তাই সামাজিক মাধ্যমেই দেশের প্রধানমন্ত্রীর জন্য নিজের কৃতজ্ঞতা প্রকাশ করলেন। জওয়ান সিনেমার পরতে পরতে উঠে আসা সংলাপে যখন দর্শকেরা শাহরুখের (Shahrukh Khan) রাজনৈতিক অবস্থান বিচার করছেন, তখনই শাহরুখের এই পোস্ট তাৎপর্যপূর্ণ।

শাহরুখ তাঁর এক্স হ্যান্ডেলে (একদা টুইটার) জি২০ সম্মেলনের একটি ঝলক শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন নিজের মনের কথা। শাহরুখ লিখেছেন,  'সম্মাননীয় প্রধানমন্ত্রীজি জি২০-এর সাফল্যের জন্য আপনাকে অভিনন্দন। সুন্দর ভবিষ্যতের জন্য এই সম্মেলন রাষ্ট্রগুলির মধ্যে একতা আনল। প্রত্যেক ভারতীয়র হৃদয় সম্মানিত এবং গর্বিত হল। স্যার আপনার নেতৃত্বে এই দেশ সমৃদ্ধ হবে, বিচ্ছিন্নভাবে নয় বরং সংঘবদ্ধভাবে। এক পৃথিবী, এক পরিবার, এক ভবিষ্যৎ।'

প্রসঙ্গত অনেকের মতে, শাহরুখ ইদানিং রাজনৈতিক হয়ে উঠেছেন। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত জওয়ান সিনেমাটিকেও অনেকে শাহরুখের রাজনৈতিক সিনেমা বলে ব্যাখ্যা দিচ্ছেন। বেকারত্বের মতো প্রসঙ্গ উঠে এসেছে সিনেমার সংলাপে। অনেকে যখন কিং খানকে দেশের শাসক দলের বিরোধী শিবিরের সমর্থক বলে ধরে নিচ্ছেন, সেই সময় শাহরুখ এই পোস্টে কি আতান্তরে নিজের রাজনৈতিক অবস্থান বুঝিয়ে দিলেন?


Follow us on :