০৮ মে, ২০২৪

Pankaj Tripathi: প্রয়াত অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর বাবা, শেষকৃত্য সম্পন্ন করতে গ্রামের পথে ছেলে
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-21 17:36:24   Share:   

অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর (Pankaj Tripathi) বাবা, পণ্ডিত বেনারস তিওয়ারি প্রয়াত হলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৯ বছর। বার্ধক্যজনিত কারণেই অভিনেতার বাবার (Father) মৃত্যু (Death) হয়েছে বলে জানা গিয়েছে। বাবার শেষকৃত্য করতে গ্রামের বাড়ি, বিহারের গোপালগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করেছেন পঙ্কজ। সোমবারই পরিবার, ঘনিষ্ঠ আত্মীয় ও পাড়া প্রতিবেশীদের উপস্থিতিতে সৎকার করা হবে অভিনেতার বাবার।

পঙ্কজ ত্রিপাঠীর টিমের তরফে সোমবার জানানো হয়েছে, ' পঙ্কজ তিওয়ারি ও তাঁর পরিবারের হয়ে আনুষ্ঠানিক ঘোষণা। ভারাক্রান্ত হৃদয়ে আমরা নিশ্চিত করছি, পঙ্কজ ত্রিপাঠীর বাবা, পণ্ডিত বেনারস তিওয়ারি আর নেই। ৯৯ বছর ধরে তিনি নিজের জীবন পরিপূর্ণভাবে উপভোগ করেছেন। আজ পরিবারের ঘনিষ্ঠ সদস্যদের উপস্থিতিতে তাঁর শেষ যাত্রা অনুষ্ঠিত হবে। পঙ্কজ ত্রিপাঠি বর্তমানে তাঁর গ্রাম গোপালগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করেছেন।'

কিছুদিন আগেই অভিনেতা এক সাক্ষাৎকারে তাঁর বাবার কথা বলেছিলেন। অভিনেতা বলেছিলেন, তাঁর বাবা জানেই না তিনি কী করেন। পঙ্কজের বাবা, পণ্ডিত বেনারস তিওয়ারি কখনও সিনেমাহলে যাননি। টিভির পর্দায় পঙ্কজকে দেখা গেলে, কেউ যদি তাঁকে ডেকে দেখান, একমাত্র তাহলেই তিনি পর্দায় নিজের ছেলেকে দেখেন।


Follow us on :