১৫ মে, ২০২৪

Bollywood: অনামিকায় সদৃশ আংটি, রাঘব-পরিণীতির বিবাহ চলতি মাসেই!
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-11 08:52:23   Share:   

অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং আপ সাংসদ রাঘব চাড্ডার (Raghav Chadda) সম্পর্কের ভবিষ্যত জানতে বোধহয় আর খুব বেশি অপেক্ষা করতে হবে না। দিন দুই বাদেই তাঁদের সম্পর্কের গতিপথ জানা যেতে পারে। আজকাল তাঁদের প্রেমের চর্চা নেটিজেনদের মুখে মুখে। বিদেশে একসঙ্গে পড়াশোনা করে, ভারত ফেরত এই দুই বন্ধুর মধ্যে নাকি রসায়ন জমে ক্ষীর হয়েছে। আজকাল প্রায়শই তাঁদের জনসমক্ষে দেখা যাচ্ছে, কখনও রেস্টুরেন্টের বাইরে কখনও আইপিএলের গ্যালারিতে। এই মাসের ১৩ তারিখ নাকি ঘটতে চলেছে কিছু।

পরিণীতি চোপড়ার অনামিকায় কিছুদিন আগেই একটি প্ল্যাটিনামের আংটি আবিষ্কার করেছিলেন পাপারাৎজিরা। এবার আমি আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার অনামিকায় একইরকম আংটি দেখা গিয়েছে। ইদানিং ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার স্টুডিওর বাইরে অভিনেত্রী পরিনীতিকে বেশ কয়েকবার দেখা গিয়েছে। বলি পাড়ায় গুঞ্জন, বিয়ে এবং বাগদানের পোশাক বানাতেই মনীশের দ্বারস্থ হয়েছেন পরিণীতি।

আগে শোনা গিয়েছিল ১৩ মে বাগদান সারতে পারেন পরিণীতি-রাঘব। তবে এখন শোনা যাচ্ছে, সেই দিন সাত পাকে বাঁধাও পড়তে পারেন দু'জনে। আইপিএলের ময়দানে রাঘব এবং পরিনীতিকে দেখে উচ্ছসিত হয়ে পড়েছিলেন আগত দর্শকেরা। পরিনীতিকে উদ্দেশ্য করে 'ভাবি ভাবি' চিৎকারে ফেটে পড়েছিলেন তাঁরা। অভিনেত্রী কিন্তু সেই চিৎকারে চটে যাননি। বরং লজ্জায় মুখ রাঙা হয়েছিল তাঁর।  হাসি ফুটেছিল রাঘবের মুখেও। শেষ পর্যন্ত এই সম্পর্কের জল্পনা কোথায় দাঁড়ায় সেইটাই এখন দেখার।



Follow us on :