০৯ মে, ২০২৪

Iman: ইমনের জন্মদিন, গান গেয়ে-কেক কেটে উদযাপন করলেন বৃদ্ধাশ্রমে
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-12 19:26:42   Share:   

গায়িকা ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) জন্মদিন ১৩ সেপ্টেম্বর, বুধবার। তবে জন্মদিন (Birthday) আসার আগেই শুরু হয়ে গেল উদযাপন। মঙ্গলবারই পাওয়া গেল সেই ঝলক। গায়িকাকে সারপ্রাইজ দিতে  চেয়েছিলেন তাঁরই ছাত্রছাত্রী এবং প্রোডাকশনের সহকর্মীরা। ইমনের রুচি তাঁরা জানেন, তাই তাঁকে নিয়ে গিয়েছিলেন বৃদ্ধাশ্রমে। ইমনও সেখানে গিয়ে খুব খুশি।


জন্মদিনের সকালে ইমনকে দেখা গেল একেবারে সাধারণ চেহারায়। সাদা রঙের টপের সঙ্গে সবুজ ট্রাউজার্সে দেখা গিয়েছে গায়িকাকে। তাঁকে পেয়ে ভীষণ খুশি বৃদ্ধাশ্রমের আবাসিকরা। ইমনকে তাঁরা নিজের করে নিয়েছিলেন। প্রবীণারা গান গেয়েছেন ইমনের জন্য। ইমনও গান শুনিয়েছেন তাঁদের। সেই মুহূর্তে সামাজিক মাধ্যমে লাইভও করেছিলেন গায়িকা।


জন্মদিনে খাওয়া দাওয়া হবে না, তা কি হয়! কেক কাটা থেকে দুপুরের ভোজ হয়েছে বৃদ্ধাশ্রমেই। গায়িকার জন্মদিন উপলক্ষে মেনু ছিল, ভাত, ডাল, বেগুন ভাজা, ইলিশ মাছের মাথা দিয়ে চচ্চড়ি, সর্ষে ইলিশ, ফুলকপি আলুর তরকারি, পনির, চাটনি, পাঁপড়  এবং শেষ পাতে ছিল মিষ্টি। ইমন নিজেই পরিবেশন করে, যত্ন নিয়ে খাইয়েছিলেন সকলকে। 


ইমনের ছাত্রছাত্রী ও প্রোডাকশনের সদস্যরা তো ছিলেন। ইমনের স্বামী নীলাঞ্জনকেও দেখা গিয়েছে ইমনের পাশে। জন্মদিন এভাবে শুরু করে যে ইমনের মুখে হাসি ফুটেছে, তা আর বলার অপেক্ষা রাখে না।



Follow us on :