১৬ মে, ২০২৪

Sweta: রুবেলের দু'পায়ে ব্যান্ডেজ, সারাজীবন পাশে থাকার অঙ্গীকার শ্বেতার
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-20 16:54:42   Share:   

বাংলা ধারাবাহিকের অভিনেতা রুবেল দাস (Rubel Das) অসুস্থ। ধারাবাহিকের সেটে গুরুতর চোট পেয়েছেন অভিনেতা। ভেঙে গিয়েছে রুবেলের দু পায়ের গোড়ালি। এমন অবস্থায় উদ্বিগ্ন অভিনেতার প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। সামাজিক মাধ্যমেই রুবেলকে নিয়ে লিখেছিলেন তিনি। প্রেমিককে দিয়েছিলেন ভরসা-ভালোবাসা। তবে অভিনেতা মাত্র দু দিন হল অসুস্থ হয়ে বাড়িতে। তাই নিজেকে এখনও সামলাতে পারেননি শ্বেতা। প্রেমিকের জন্য আবারও লিখলেন, মনের কথা।

অভিনেত্রী লিখেছেন, ' জানি খুব কষ্ট হচ্ছে তোমার, তাও বাড়ির সবার সাথে হেসে খেলে থাকছো। নিজের কষ্টটা কাউকে বুঝতে দিচ্ছ না। জ্বর এসেছে এখন, যন্ত্রনা টাও বেড়েছে, তার মধ্যেও আমাকে হাসানোর চেষ্টা করছো। ঈশ্বর তোমাকে আশীর্বাদ করুন। আমি জানি, সকলের শুভ কামনা আর তোমার মনের জোর তোমাকে খুব তাড়াতাড়ি আবার দাঁড় করাবে। তুমি দাঁড়াবে,তুমি দৌঁড়াবে, তুমি নাচবে। আর আমি সব সময় তোমার পাশে থাকবো, সারা জীবন।'

চিকিৎসক রুবেলকে আগামী ৬ মাস বিশ্রাম নিতে বলেছেন। তিনি বর্তমানে অভিনয় করছিলেন 'নিম ফুলের মধু' ধারাবাহিকে। আপাতত আগে শ্যুট করা ব্যাঙ্ক থেকেই চলছে ধারাবাহিকের সম্প্রচার। তবে আগামী দিনে কী হবে, রুবেলের পরিবর্তে কেউ আসবে কি না, তা নিয়ে চিন্তায় দর্শকেরা। অন্যদিকে রুবেল অসুস্থ হতেই টিআরপি কমেছে ওই ধারাবাহিকের।


Follow us on :